Breaking Newsঅপরাধটপ স্টোরিজরাজনীতিরাজশাহী

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৬ কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের লক্ষে ষড়যন্ত্র করাকালে ৬ জন জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

গত শুক্রবার (১৩ মে) রাত সোয়া ৯ টায় কর্ণহার থানার শিষাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, মো. উসামা রায়হান (২৭), মো. সিফাত আলম (২৬), মো. শফিউল আলম(২৭), মো. সালাউদ্দিন (২৫), মো. মিকদাদ হোসেন তোহা (২৬) ও মো. আ. রহমান (২২)। শনিবার (১৪ মে) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, শুক্রবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ, অফিসার ইনচার্জ কর্ণহার থানা ও পুলিশ পরিদর্শক আশিক ইকবাল গোয়েন্দা শাখার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কর্ণহার থানার শিষাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩৫-৪০ জন জামায়াত শিবিরের নেতাকর্মী দেশ বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতা পরিকল্পনার উদ্দেশ্যে সমবেত হয়েছে।

আরও জানা যায়, এমন সংবাদের ভিত্তিতে ঐ টিম রাত সোয়া ৯ টায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। তাদের কাছ থেকে জিহাদী বই ও মিছিলের ব্যানারসহ তাদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়াও পলাতক বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button