সারাবাংলা

চিকিৎসার নামে গৃহবধূর মুখ ঝলসে দেয়ায় আটক ২

জনপদ ডেস্ক: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় চিকিৎসার নামে হাসিনা বেগম নামে এক গৃহবধূর মুখমণ্ডল ঝলসে দিয়েছে নারী কবিরাজ ছকিনা বেগম। এ ঘটনায় স্থানীয়রা ওই নারী কবিরাজ ও তার সহযোগী জাহানারা বেগমকে আটক করে পুলিশে দিয়েছে।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার দেওয়ানের খামার গ্রামের লোকজন নারী করিবাজ ও তার সহযোগীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

মুখমণ্ডল ঝলসানো গৃহবধূ হাসিনা বেগমের উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি উপজেলার দেওয়ানের খামার গ্রামের রাশেদুন্নবী বুলুর স্ত্রী।

হাসিনার স্বামী রাশেদুন্নবী বুলু জানান, হাসিনা বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকায় নাগেশ্বরী উপজেলার উত্তর ব্যাপারী হাট এলাকার নারী কবিরাজ ছকিনা বেগমের কাছে নেওয়া হয়। চিকিৎসার নামে কবিরাজ কি করেছে, যে তার স্ত্রী হাসিনা বেগমের সারা মুখে ফোসকা উঠেছে এবং শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। আমার স্ত্রী সুস্থ না হলে ওই কবিরাজের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সাদ্দাম হোসেন জানান, হাসিনা বেগমের মুখমণ্ডলের প্রায় পুরো অংশই ঝলসে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেমিক্যাল জাতীয় কোনো পদার্থ দেওয়া হয়েছে মুখে। তার শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজাহার আলী বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় গ্রামবাসী এক নারী কবিরাজ ও তার সহযোগীকে আটক করে পুলিশে হস্তান্তর করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button