রাজনীতিরাজশাহী

ছোট সোনামণিদের মাঝে কেক কেটে জন্মদিন পালন করলেন ডাঃ অর্ণা জামান

নিজস্ব প্রতিবেদকঃ ছোট সোনামণিদের মাঝে কেক কেটে নিজের জন্মদিন উযাপন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশে বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

আজ বিকালে শেখ রাসেল শিশু পুনঃবাসন কেন্দ্রের সকল শিশুদের নিয়ে জন্মদিন উযাপন তিনি।


অর্ণা জামান বলেন, এই শেখ রাসেল শিশু পুনঃবাসন কেন্দ্র আমারা আবেগ অনুভুতি ও ভালোবাসার একটা জায়গা। তোমরা যারা এখনে আছো তারা আমরা অতি কাছের ছোট ভাই-বোন। তাইতো বারবার তোমাদের সাথে সকল আনন্দ ভাগাভাগি করতে আসি। তোমারা এখনে যারা আছো সবাই বঙ্গবন্ধু ও তার পরিবার সম্পর্কে জানো, জাতীয় চার নেতা সম্পর্কে জানো তাতে আমার আরও বেশি ভালো লাগে। আমি তোমাদের সাথে সব সময় আছি। তোমরা সুস্বাস্থ্য থাকো ও অনেক বড় হও এই দোয়া করি।

এ সময় উপস্থিত ছিলেন ডা. অর্ণা জামানের পতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক রেজভী আহমেদ ভুঁইয়া।

আরও উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ফিরোজ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ, সাংগঠনিক সম্পাদক রাশিক দত্ত, নগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ দিপসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button