অপরাধরাজশাহীসারাবাংলা

শিবগঞ্জে ৫৭৭ বোতল ফেনসিডিলসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের পৃথক দু’টি অভিযানে ৫৭৭ বোতল ফেনসিডিল ও ২৬০ বস্তা সয়াবিন ভুষি বোঝাই ১টি ট্রাকসহ ৪ জন আটক হয়েছেন।

গত মঙ্গলবার(২৯’ডিসেম্বর)) রাতে অভিযানগুলো চালানো হয়।

আটককৃতরা হলেন,শিবগঞ্জের শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর মোল্লাটোলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে সেলিম মিয়া(৩২),একই গ্রামের মোখলেসের ছেলে আশারুল(২৮),শ্যামপুর ইউনিয়নের বাজিদপুর বাহাদুর মোড়লের টোলা গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাহফুজুর রহমান(১৯)ও কানসাট ইউনিয়নের বিম্বনাথপুর গ্রামের রমজান আলীর ছেলে কালাম আলী(২৮)।

বুধবার(৩০’ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,ট্রাকে করে ফেনসিডিল পাচারের গোপন খবরে গত মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে কানসাট গোপালনগর মোড় এলাকায় সড়কে চেকপোষ্ট বসানো হয়। চেকপোষ্টে সোনামসজিদ থেকে আসা একটি ভুষির ট্রাক তল্লাশী করে ৩টি প্লাষ্টিকের বস্তায় ৪৭৭ বোতল ফেনসিডিল পাওয়া গেলে আটক হন ট্রাক চালক মাহফুজ ও হেলপার কালাম। এর আগে রাত সাড়ে ৮টার দিকে ওই একই এলাকায় অপর অভিযানে ১শ’ বোতল ফেনসিডিলসহ আটক হন সেলিম ও আশারুল। মাদক বিক্রির জন্য অবস্থানের গোপন খবরের ভিত্তিতে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এসব ঘটনায় শিবগঞ্জ থানায় দু’টি পৃথক মামলা হয়েছে। #

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button