অপরাধরাজশাহীসারাবাংলা

শিবগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের পৃথক দু’টি অভিযানে ১৩০ বোতল ফেনসিডিল ও ১টি মোটরসাইকেলসহ ৪ জন আটক হয়েছেন। মঙ্গলবার(২৯’ডিসেম্বর) দুপুর ও গত সোমবার(২৮’ডিসেম্বর) রাতে অভিযানগুলো চালানো হয়।

আটককৃতরা হলেন,শিবগঞ্জের শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের আজিজুল হকের ছেলে রুবেল(২৮),কানসাট বালুচর এলাকার মৃত দারুল ইসলাম সুকুদ্দির ছেলে আবু রায়হান আলী হিটলার(৩০),একই এলাকার রবিউল ইসলামের ছেলে লিটন আলী(২৩) ও বিশ্বনাথপুর গ্রামের আবু বক্করের ছেলে আবুল কালাম(৩৮)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে হরিনগর গ্রামে চেকপোষ্ট বসিয়ে একটি মোটরসাইকেল তল্লাশী কওে এর ট্যাংকি ও বডিতে বিশেষ কায়দায় লকানো ৮২ বোতল ফেনসিডিলসহ আটক হন রুবেল।

এর আগে গত সোমবার রাত ৮টার দিকে মাদক বিক্রির জন্য অবস্থানের গোপন খবরে কানসাট বালুচর কটু বাজার এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিলসহ আটক হন হিটলার,কালাম ও লিটন। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এসব ঘটনায় শিবগঞ্জ থানায় দু’টি পৃথক মামলা করেছে র‌্যাব।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button