Breaking Newsজাতীয়

ভিজিএফের চাল বিতরণে অনিয়ম সহ্য করা হবে না: পরিবেশ মন্ত্রী

জনপদ ডেস্ক: ভিজিএফের চাল বিতরণে কোনো অনিয়ম সহ্য করা হবে না বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার প্রত্যেক ঈদের আগে অসহায় মানুষের সাহায্যে ভিজিএফের চাল বিতরণ করে থাকে।

এ চাল তালিকা অনুযায়ী সঠিক মাপে দিতে হবে।

সোমবার (২৭ জুলাই) ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদের হলরুমে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

পরিবেশ মন্ত্রী বলেন, জনগণের সুস্থতাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। জনগণকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত রাখতে সরকার সম্ভাব্য সবকিছু করছে। কোরবানির পশুরহাটে মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ঈদুল আজহা উপলক্ষে ১১ হাজার ৪০০ জন উপকারভোগীর মধ্যে ১০ কেজি করে বিতরণ করা হয়।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. তাজউদ্দিন, বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button