বরিশালসারাবাংলা

সুস্থ হয়ে কাজে ফিরলেন বিএমপি’৩৪ করোনাজয়ী পুলিশ সদস্য

জনপদ ডেস্ক: সুস্থ হয়ে কাজে ফিরেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর কারোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ৩৪ জন সদস্য।

আনুষ্ঠানিকভাবে নিজ দায়িত্ব পালনে আবারো কর্মস্থলে যোগদান করার পূর্বে তাদের শুভেচ্ছা জানানো হয় মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে।

এ লক্ষ্যে বুধবার (২৪ জুন) দুপুরে বরিশাল পুলিশ লাইন্সের ড্রিল শেডে করোনাজয়ী এসব পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা প্রদানের পাশাপাশি হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশান মোঃ শাহাবিুদ্দিন খান, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর) আবু রায়হান মোঃ সালেহ, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অবস) উপ-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই) খান মোঃ নাসের প্রমুখ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মোঃ আব্দুল হালিম জানান, এ পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৮৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে চিকিৎসা সেবা গ্রহণ করে ৭৬ জনের করোনা নেগেটিভ রিপোর্ট আবার এসেছে। নেগেটিভ রিপোর্ট আসার পরে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হয়। আর যারা কোয়ারেন্টিনে পর্ব শেষ করেছে, সেইরকম ৩৪ জন পুলিশ সদস্য আজ কাজে ফিরেছেন। বাকিরা কোয়ারেন্টিনের মেয়াদকাল শেষ করে কাজে ফিরবেন।

তিনি বলেন, মেট্রো এলাকার দায়িত্বপালনরত পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম ব্যবহার নিশ্চিত করার পাশাপাশি প্রতিনিয়ত প্রদান করা হচ্ছে। আর যারা এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন তাদের প্রত্যেকের সার্বিক খোজ খবর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান স্যার নিজেই রাখেন। আক্রান্ত সদস্যদের চিকিৎসা, খাদ্য ও পথ্য সহায়তা প্রতিনিয়ত প্রদান করা হচ্ছে। বিশেষ করে ফলমূল ও পুষ্টি সমৃদ্ধ খাবার তাদের প্রদান করা হয়ে থাকে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button