ক্রিকেটখেলাধুলা

বিপিএল মাতাতে আজ ৭টায় মাঠে নামছেন ওয়াটসন

স্পোর্টস ডেস্কঃ চলমান বঙ্গবন্ধু বিপিএলে দুই পর্বে ৫ ম্যাচ খেলে চারটিতেই হেরে অনেকটা বিপদে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রেঞ্জার্স। দলের এমন অবস্থায় আগেই চুক্তিবদ্ধ হওয়া অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসনকে আনা হবে কি-না তা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা।

তবে, সকল শঙ্কা উড়িয়ে দিয়ে ইতিমধ্যে ঢাকায় পা রেখেছেন প্রথমবারের মত বিপিএল খেলতে আসা এই অজি তারকা। চলতি আসরের ২২ তম ও নিজেদের ৬ষ্ঠ ম্যাচে রংপুর রেঞ্জার্সের হয়ে আজ মাঠে নামবেন তিনি।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাত ৭টায় খুলনা টাইগার্সের মুখোমুখি হবে রংপুর।

এর আগে বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন ওয়াটসন।

বিদেশি কোনও ক্রিকেটারের বাংলাদেশে আসা ও যাওয়ার সময় বিসিবির পক্ষ থেকে বিমানবন্দরে যিনি উপস্থিত থাকেন, সেই ওয়াসিম খান ওয়াটসনের আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থায় রংপুর রেঞ্জার্সের হয়ে বাজি ধরার লোক খুঁজে পাওয়া যাবে না খুব একটা। ঢাকা ও চট্টগ্রাম পর্বের ২০ ম্যাচের মধ্যে রংপুর ছিলো ৫টিতে। এর মধ্যে তারা জিতেছে মাত্র ১ ম্যাচ। পাত্তাই পায়নি বাকি ৪টি ম্যাচে।

তাই বলে যে রংপুরের সব সম্ভাবনা শেষ, তাদের প্লে-অফে খেলার কোনো সুযোগই বাকি নেই- এমনটা কিন্তু নয়। বাকি থাকা সাত ম্যাচের মধ্যে অন্তত ৬টিতে জিতলেই তারা পেতে পারে সেরা চারের টিকিট। আপাতদৃষ্টিতে এটি বেশ কঠিন মনে হলেও, হাল ছাড়ছে না রংপুর রেঞ্জার্স। আর সে কারণেই ঢাকার দ্বিতীয় পর্বে নামার আগে নিজেদের শক্তি আরও বাড়াতে তারা উড়িয়ে এনেছেন ওয়াটসনকে।

একইসঙ্গে দুর্দান্ত ফর্ম নিয়েই বিপিএলে যোগ দিচ্ছেন অজি তারকা। বিপিএলে আসার আগে ডেকান গ্ল্যাডিয়েটর্সের হয়ে টি-টেন লিগ খেলেছেন ওয়াটসন। টুর্নামেন্টটিতে দারুণ দুটি ফিফটিও করেছেন তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button