ক্রিকেটখেলাধুলা

কেন পাকিস্তানে টেস্ট নয়, বিসিবির ব্যাখ্যা চায় পিসিবি

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানে কেন বাংলাদেশ টেস্ট খেলতে আগ্রহী নয়, সেই ব্যাখ্যা চেয়ে ফের একবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ই-মেল পাঠাল পিসিবি। প্রায় এক দশক পরে পাকিস্তানের মাটিতে ক্রিকেট ফিরেছে শ্রীলঙ্কা সিরিজের মাধ্যমে। এতেই উৎসাহিত হয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহীতে হোম সিরিজ আর নয়। ঘরের মাঠেই এবার হোম সিরিজ খেলবে পাকিস্তান।

তবে পাকিস্তানে টেস্ট সিরিজ খেলতে আগ্রহী নয় বাংলাদেশ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ‘পাকিস্তানে সফরে যেতে চান না অনেক ক্রিকেটার, উদ্বিগ্ন কোচিং স্টাফরাও।’ এরপরেই নড়েচড়ে বসে পিসিবি কর্মকর্তারা। শীর্ষ পর্যায়ের এক পাকিস্তান ক্রিকেট কর্মকর্তা বিসিবির সঙ্গে যোগাযোগ করে জানতে চান আইসিসি-র ফিউচার ট্যুর প্রোগ্রামের বাধ্যবাধকতা মেনে কেন বাংলাদেশ খেলতে রাজি হচ্ছে না।

পাকিস্তানের প্রথম সারির সংবাদমাধ্যম দ্য ডন-এ পিসিবির সেই সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন, বিসিবির পক্ষ থেকে মঙ্গলবারই আমরা ই-মেইল পেয়েছিলাম। বৃহস্পতিবার আমরা সেই মেইলের সাড়া দিয়েছি। যারা টেস্ট ক্রিকেট পছন্দ করেন তাদের কাছে এবং দুই দেশের ক্রিকেটারদের কাছে এই সিরিজের গুরুত্ব অপরিসীম। সেই সঙ্গে এই সিরিজ আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপেরও অন্তর্ভুক্ত। সূত্র : দ্য ডন,বিডি-প্রতিদিন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button