বিনোদন

কাদামাটিতে ফটোশ্যুট করে এই জুটি এখন ভাইরাল

বিনোদন ডেস্কঃ বিয়ের ‘ফটোশ্যুট’ বা ‘ওয়েডিং ফটোগ্রাফি’ হাল আমলের বিয়েতে অত্যাবশ্যক। বিয়ে হবে কিন্তু নিজেরে পছন্দমতো তার ছবি তুলবেন না এমনটা অনেকে ভাবতেই পারেন না। পাহাড় থেকে সমুদ্র, জঙ্গল নইলে শহর কিংবা গ্রামে বিয়ের আগে ও পরে অনেকেই সেই স্মৃতি ক্যামেরাবন্দি করেন। কিন্তু কাদার মধ্যে ফটোশ্যুট করে এই জুটি এখন ভাইরাল।

বিয়ের বিশেষ মুহূর্ত অমলিন করে রাখতে সব দম্পতিই নতুন কিছু করবেন বলে ভাবেন। তেমনই ভেবেছিলেন ভারতের কেরালা প্রদেশের এক নবদম্পতি। কাদার মধ্যে তাদের রোম্যান্টিক ফটোশ্যুট এখন গোটা ভারতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তাদের এই অভিনব ‘আইডিয়ার’ প্রশংসা করছেন অনেকেই।

ছবিতে দেখা যায়, কেরালার ওই নবদম্পতি কাদা মেখে, কাদায় শুয়ে ছাড়াও নানা পোজে ছবি তুলেছেন। বিয়ে পরবর্তী তাদের এই ফটোশ্যুটের থিম ছিল ‘মাড লাভ’ বা মাটির প্রতি ভালোবাসা। চিত্রগ্রাহক বলেন, ‘বিয়েতে সবসময় অন্যরকমের ফটোশ্যুটের চাহিদা থাকে দম্পতিদের, তাই আমরাও অন্যরকম কিছু করতে চেয়েছি।

বিনু সিন্স নামের একটি প্রতিষ্ঠান ছবিগুলো তুলেছে। তার স্বত্তাধিকারী বিনু সিন্স হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘আমি মাড লাভ নামের থিমটি এজন্য বেছে নিয়েছিলাম কারণ আমি ছবিগুলোর বিভিন্ন শৈলী মুহূর্তবন্দি করতে চাই। বেশিরভাগ দম্পতিই রোমান্টিক ছবি চান, যাতে তা বহুদিন স্মরণীয় হয়ে থাকে।’

তিনি আরও জানালেন, ‘ওয়েডিং ফটোগ্রাফির এই হাল আমলে এ আগে কখনও মাড লাভ থিমের ব্যবহার কেউ করেনি। এটা সম্পূর্ণ নতুন একটি ধারণা। আমরাই প্রথম এই থিম নিয়ে কাজ করলাম। কেরালার প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে এই ছবিগুলো তোলা হওয়ায় তা হয়েছে আরও প্রাকৃতিক।’

ছবি যে দুজনকে দেখা যাচ্ছে তারা হলে জোস ও অনীশা দম্পতি। জোস একজন রাজনৈতিক কর্মী এবং অনীশা যুক্তরাজ্যে নার্স হিসেবে কর্মরত। তাদের বিয়ের ছবিগুলো ফেসবুক ও ইন্সটাগ্রামে অনেক মানুষ শেয়ার করেছে। অনেকে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

ছবিগুলো দেখে একজন মন্তব্য করেছেন, ‘তোমার জন্য গর্ব হচ্ছে বিনু, তোমার ফটোগ্রাফি অসামান্য!’ অপর একজন লিখেছেন, ‘অন্যরকম ভাবনা এবং অসাধারণ ফটোগ্রাফি। দেখে দারুণ মজা পেলাম।’ তবে প্রকাশ্যে এমন ছবি তোলার জন্য কিছু মানুষ এর সমালোচনাও করেছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button