বিনোদন

হৃদরোগে আক্রান্ত হয়ে শুটিংয়েই পড়ে গেলেন অভিনেত্রী

টিভির ব্যস্ত অভিনেত্রী। সপ্তাহের প্রতিদিনই ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। তেমনি করে সেদিনও শুটিং করছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। সে অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা জানান, অভিনেত্রী হৃদরোগে আক্রান্ত।

টেলিভিশনের জনপ্রিয় এ অভিনেত্রী হলেন গেহানা বশিস্ট। হৃদরোগে আক্রান্ত হওয়ায় মুম্বাইয়ের মালাডের রক্ষা হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। আপাতত ভেন্টিলেশনে রাখা হয়েছে গেহানাকে। শিগিগিরই সুস্থ করে তোলার জন্য জোর কদমে গেহানার চিকিতসা চলছে বলে জানা যাচ্ছে।

আরও জানা গেছে, টানা ৪৮ ঘণ্টা ধরে শুটিং করছিলেন গেহানা। একটি ওয়েব সিরিজের শুটিং ছিলো। শুটিংয়ের মাঝেই মাথা ঘুরে পড়ে যান তিনি। অসুস্থ অবস্থায় তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের তরফে জানানো হয়, গেহানাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন ব্লাড প্রেসার একদম নীচের দিকে ছিল। অন্যদিকে দীর্ঘদিন ধরে ডায়াবেটিসেও ভুগছিলেন ৩১ বছরের এই অভিনেত্রী। ফলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরই ভেন্টিলেশনে ভর্তি করা হয়েছে।

ভেন্টিলেশনে নিয়ে যাওয়ার প্রায় ২ ঘণ্টা পর গেহানাকে কিছুটা স্থিতিশীল অবস্থায় নিয়ে আসা হয়। তবে এখনও তার অবস্থা সঙ্কটজনক।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button