আন্তর্জাতিক

বোনের বিয়েতে উপহার দিতে চেয়ে ভাইয়ের মৃত্যু

জনপদ ডেস্কঃ ভারতের উত্তরপ্রদেশে একটি পরিবারের বিয়ের আনন্দ নিমিষেই পরিণত হয়েছে বিষাদে। তাও আবার বিয়েতে উপহার দেয়াকে কেন্দ্র করে। চন্দ্র প্রকাশ মিশ্র (৩৫) তার বোনের বিয়েতে একটি সোনার আংটি ও একটি টিভি উপহার হিসেবে দিতে চেয়েছিলেন। কিন্তু বিষয়টি মোটেও পছন্দ করেননি চন্দ্রর স্ত্রী। শেষ পর্যন্ত বোনকে উপহার দেয়ার বদলে মৃত্যুকে বরণ করতে হয়েছে চন্দ্রর।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাবঙ্কি গ্রামে। এপ্রিলের ২৬ তারিখ ঠিক হয়েছিল চন্দ্রর বোনের বিয়ে। সেই বিয়েতে ভাই চন্দ্র উপহার দিতে চেয়েছেন আংটি ও টেলিভিশন।

কিন্তু চন্দ্রর এই পরিকল্পনা ভালোভাবে নেননি চন্দ্রর স্ত্রী ছবি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে চলে কথা কাটাকাটি। এক পর্যায়ে ক্ষুব্ধ স্ত্রী তার ভাইকে ডেকে পাঠান স্বামী চন্দ্রকে ‘উচিত শিক্ষা দেয়ার জন্য’।

বোনের কথামত ছবির ভাই এসে একটি লাঠি দিয়ে চন্দ্রকে পেটাতে থাকে। এক ঘন্টা ধরে। এরপর চন্দ্রর পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কিন্তু চন্দ্রকে বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় ছবি ও তার ভাইসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত হবে বলেও জানিয়েছে পুলিশ।

সূত্র: এনডিটিভি

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button