সারাবাংলা

ছোট ভাইয়ের বউয়ের লাঠির আঘাতে ভাসুরের মৃত্যু

জনপদ ডেস্কঃ শেরপুরের নকলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ছোটভাই বউয়ের লাঠির আঘাতে মোরাদ হোসেন (৫৫) নামের এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে নকলা উপজেলার টালকী ইউনিয়নের পূর্বটালকী গ্রামে এ ঘটনা ঘটে। মোরাদ একই গ্রামের মৃত রহিম মাস্টারের ছেলে।

পুলিশ জানায়, মোরাদ হোসেন দীর্ঘদিন ধরে ঢাকার কল্যাণপুর এলাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। তার চাচাতো ভাই জালাল উদ্দিনের সঙ্গে বসতবাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। গত রোজার ঈদে ছুটি না পেয়ে শুক্রবার সকালে মোরাদ ঢাকা থেকে নিজ বাড়ি পূর্ব টালকিতে আসেন। তার সঙ্গে ঘরের কিছু আসবাবপত্র নিয়ে আসেন। আসবাবপত্র নিয়ে বাড়িতে প্রবেশ নিয়ে চাচাতো ভাইয়ের বউ মাজেদা বেগমের সঙ্গে তর্কবিতর্কের এক পর্যায়ে মাজেদা বেগম লাঠি দিয়ে মাথার পিছনে আঘাত করলে মোরাদ মাটিতে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোরাদকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় মাজেদা বেগম ও তার মেয়ে খুশিকে বেগমকে আটক করে পুলিশ। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, টালকি ইউনিয়নের পূর্বটালকী গ্রামে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মাজেদা বেগমের লাঠির আঘাতে মোরাদ হোসন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগম ও তার মেয়ে খুশিকে আটক করা হয়েছে।

তিনি বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতপূর্বক ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button