খেলাধুলাফুটবল

সদ্যপ্রয়াত ফুটবলার রাজিয়ার সন্তানের পাশে ক্রীড়া সংগঠক বশির আহমেদ

জনপদ ডেস্কঃ সদ্যপ্রয়াত জাতীয় মহিলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় রাজিয়া সুলতানার শিশু সন্তানের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক শেখ বশির আহমেদ মামুন। তিনি রাজিয়ার সন্তানকে এক লাখ টাকা অনুদান দিয়েছেন এবং ভবিষ্যতে তার লেখাপড়ার ব্যাপারে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) শেখ বশির আহমেদ মামুন প্রদত্ত অর্থ সহায়তা সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার লক্ষ্মীনাথপুরে রাজিয়ার পরিবারের কাছে পৌঁছে দিয়েছেন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়েব হাসান বাবু।

এ সময় উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের সদস্য সচিব, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ইমাদুল হক খান, সাবেক ফিফা সহকারী রেফারি ইকবাল আলম বাবলু প্রমুখ।

সাতক্ষীরার কালীগঞ্জের কৃতি ফুটবলার সাফজয়ী অনূর্ধ্ব-১৮ দলের সদস্য রাজিয়া সুলতানা বুধবার রাতে একটি পুত্র সন্তান জন্ম দেওয়ার পর অতিরিক্ত রক্তক্ষরণ ও পরে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। রাজিয়া সুলতানার মৃত্যুর সংবাদে পরিবার ও সাতক্ষীরাসহ কালীগঞ্জের ক্রীড়াঙ্গনের সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button