রংপুরসারাবাংলা

রংপুর পলিটেকনিকে মাদক সেবন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

জনপদ ডেস্কঃ রংপুর পলিটেকনিক ইন্সটিটিউটে মাদক সেবনকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ সোমবার (৪ মার্চ) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ওই প্রতিষ্ঠানের শাহজাহান কবীর ছাত্রাবাসের কয়েকজন শিক্ষার্থী মাঠে বসে মাদকসেবন করছিলেন। এতে কলেজের অনাবাসিক শিক্ষার্থীরা বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় লাঠি, ব্যাট, স্ট্যাম্প দিয়ে তারা একে ওপরের ওপর চড়াও হয়। এ ঘটনায় মামুন মিয়া ও প্রতীক হাসান গুরুতর আহত হলে তাদের কলেজের অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শিক্ষার্থী প্রতীক হাসান বলেন, হোস্টেলের ছাত্ররা কলেজে বেপরোয়া আচরণ করে আসছেন। তারা কলেজে অবাধে মাদক সেবন করে শিক্ষার পরিবেশ নষ্ট করছে। আমরা তাদের বাধা দিলে তারা লাঠিসোটা নিয়ে মারধর করেন।

রংপুর পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহমেদ বলেন, রোববার শিক্ষার্থীদের দুটি গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছিল। সোমবার উভয়পক্ষের সংঘর্ষে একজন আহত হয়েছে। এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ছাত্রদের বিকাল ৪টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমানে কলেজের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button