চুয়াডাঙ্গাসারাবাংলা

চুয়াডাঙ্গায় পুলিশের ২ সদস্যকে মাদককারবারির ছুরিকাঘাত

জনপদ ডেস্কঃ চুয়াডাঙ্গার জীবননগরে মাদক মামলায় গ্রেপ্তার করতে যাওয়ায় পুলিশের দুই সদস্যকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে রাজন বিশ্বাস (২৮) নামের এক মাদককারবারির বিরুদ্ধে। গতকাল রোববার রাতে উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে এই ঘটনা ঘটে। তবে, এ সময় রাজনকে গ্রেপ্তার করে পুলিশ।

আহতরা হলেন চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কনস্টেবল মো. আসাদুল ইসলাম ও মো. সাকিব। এই ঘটনায় রাজন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার পবহাটি গ্রামে। রাজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মাদক মামলা রয়েছে বলে জানান চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

পুলিশ জানায়, গতকাল রাত ৯টার দিকে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ফোর্স নিয়ে জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের সড়কে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় দাঁড় করালে রাজন বিশ্বাস পুলিশের এক কনস্টেবলের পেটে ছুরি দিয়ে আঘাত করে পালানোর চেষ্টা করেন। পরে তাঁকে গ্রেপ্তার করতে গিয়ে আরও এক পুলিশ সদস্য আহত হন। এ সময় ডিবি পুলিশের অন্য সদস্যরা রাজনকে গ্রেপ্তার করেন। পরে তাঁর কাছ থেকে ৪৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সুজন বলেন, রাতে আহত অবস্থায় এক পুলিশ সদস্যকে আনা হয়েছিল। তাঁর নাভির নিচে ধারালো ছুরির আঘাতের চিহ্ন ছিল। তাঁকে দুটি সেলাই দেওয়া হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘রাজন বিশ্বাসের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে ১০টি মামলা আছে। গতকাল রাতে তাঁকে গ্রেপ্তার করতে গিয়ে আমাদের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর রাজনকে ৪৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জীবননগর থানায় হস্তান্তর করে তাঁর বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা করেছে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button