Lead Newsকুষ্টিয়াসারাবাংলা

কুষ্টিয়ায় ৮ টুকরো মরদেহ উদ্ধার

জনপদ ডেস্ক: কুষ্টিয়ার পদ্মার চরে কেটে খণ্ড খণ্ড করে ফেলে রাখা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কুষ্টিয়া সদরের হরিপুরে দুর্গম চরে গভীর রাত থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে মরদেহের মাথাসহ ৮টি খণ্ড উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল ৯টায় মরদেহ উদ্ধার অভিযান শেষ হয়েছে।

উদ্ধার অভিযানে অংশ নেয়া কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ জানান, নিহত যুবকের নাম মিলন হোসেন। সে কুষ্টিয়া শহরের হাউজিংয়ের মাওলা বক্সের ছেলে। মিলন নিখোঁজ হওয়ার বিষয়ে তার স্ত্রী মিমু খাতুন ১ ফেব্রুয়ারি কুষ্টিয়া মডেল থানায় জিডি করেন। মিলনের স্ত্রী মডেল থানায় নিখোঁজ জিডি করেন। শুক্রবার এ ঘটনা সজীব নামে একজনসহ মোট ৫ জনকে আটক করেছে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে মরদেহের অবস্থান সম্পর্কে জানতে পারে পুলিশ।

জেলার পুলিশ সুপার এ এইচ এম আবদূর রকিব বলেন, ৩১ জানুয়ারি কয়েকজন যুবক মিলনকে বাড়ি থেকে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে তারা অন্য কোথাও হত্যা করে মরদেহ কেটে খণ্ড খণ্ড করে পলিথিনের ব্যাগে করে দুর্গম চরে নিয়ে ফেলে রাখে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button