খেলাধুলাফুটবল

৭ গোলের রোমাঞ্চে ইউনাইটেডের জয়

স্পোর্টস ডেস্ক: শুরুটা ছিল একেবারেই সাদা-মাটা। ম্যাচের ২২তম মিনিটেই দুই গোলের লিড পেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে দ্বিতিয়ার্ধে যে অপেক্ষা করছিল সব রোমাঞ্চ। ৩-২ গোলে এগিয়ে থেকে নির্ধারিত সময়ের খেলা শেষ করেছিল ইউনাইটেড।

কিন্তু যোগ করা সময়ের পঞ্চম মিনিটে ম্যাচে সমতা ফেরায় উলভারহ্যাম্পটন। দিশেহারা না হয়ে মাত্র ২ মিনিটের ব্যবধানে আবারও ম্যাচে লিড নেয় ইউনাইটেড। দলকে এ যাত্রায় রক্ষা করেছেন কোবি মাইনো। প্রায় একক প্রচেষ্টায় দুর্দান্ত এক গোল করেছেন তিনি। রোমাঞ্চ শেষে তাই পূর্ণ তিন পয়েন্টই পেয়েছে এরিক টেন হাগের দল।

গতকাল বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে প্রিমিয়ার লিগের ম্যাচে উলভসকে ৪-৩ গোলে হারিয়েছে ইউনাইটেড। ৭ গোলের এ থ্রিলার জিতে পয়েন্ট তালিকার ৭ নম্বরে থাকল ইউনাইটেড। ২২ ম্যাচে ‘রেড ডেভিল’দের পয়েন্ট ৩৫। আর ১১ নম্বরে থাকা উলভসের পয়েন্ট ২৯।

প্রতিপক্ষের মাঠে ইউনাইটেডের হয়ে পঞ্চম মিনিটে মার্কাস রাশফোর্ড এবং ২২তম মিনিটে রাসমুস হয়লুন্দ গোল করেন। ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় ইউনাইটেড। বিরতি থেকে ফিরেও লম্বা সময় এই লিড ধরে রেখেছিল তারা। ফলে অনেকেই ধরে নিয়েছিলেন সহজেই এই ম্যাচে তিন পয়েন্ট পেতে যাচ্ছে ইউনাইটেড।

তবে ম্যাচের ৭১তম মিনিটে এক গোল করে ব্যবধান কমায় উলভস। এরপর ৭৫তম মিনিটে ইউনাইটেডের হয়ে স্কট ম্যাকটমিনে গোল করলে ব্যবধান হয় ৩-১। নির্ধারিত সময়ের শেষ দিকে ব্যবধান ৩-২ করেন কিলম্যান। তখনও মনে হচ্ছিল ম্যাচটা ইউনাইটেডের দখলেই আছে। কিন্তু যোগ করা সময়ে রোমাঞ্চকর এক লড়াইয়ে রূপ নেয় এ ম্যাচ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button