বিনোদন

বাংলাদেশে মুক্তি পাচ্ছে না হৃতিক-দীপিকার ‘ফাইটার’

জনপদ ডেস্কঃ হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের বলিউড ছবি ‘ফাইটার’ মুক্তি নিয়ে চলছিল শোরগোল। বিশ্বের সব দেশের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে জানা গেল দেশে মুক্তি পাচ্ছে না আলোচিত এই সিনেমাটি।

আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, ‘ফাইটার’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে না।

সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আহ্বায়ক খোরশেদ আলম খসরু গণমাধ্যমকে জানান, আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সেন্সর বোর্ডে ‘ফাইটার’ ছবি দেখার সিডিউল রয়েছে। সেন্সর পেলে ছবিটি শুধু ৩০ জানুয়ারি পর্যন্ত সিনেমা হলে চলতে পারে। কিন্তু ভাষার মাসে এই সিনেমা চলবে না।

এই সপ্তাহ পরেই ভাষার মাস। ভাষার মাসে সিনেমাটি মুক্তি না দেয়ার অনুরোধ করে আমদানিকারক অনন্য মামুনকে চিঠি দিয়েছে সম্মিলিত চলচ্চিত্র পরিষদ। এরপর সিনেমাটি মুক্তি না দেয়ার সিদ্ধান্ত হয়েছে বলে জানান অনন্য মামুন।

তিনি বলেন, মাত্র ৬ দিনের জন্য ফাইটার সিনেমাটি বাংলাদেশে মুক্তি দিতে চান না ভারতীয় প্রযোজক। তাই আমরা মুক্তি থেকে পিছিয়ে এসেছি।

গত বছর বাংলাদেশে ভারতীয় সিনেমা মুক্তির অনুমতি পাওয়ার পর অনন্য মামুন বেশকিছু হিন্দি ছবি আমদানি করে মুক্তি দেন। অ্যাকশন কাট প্রতিষ্ঠান থেকে আমদানির মাধ্যমে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’ ও ‘ডাঙ্কি’ মুক্তি দিয়েছিলেন মামুন।

সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-এ অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, আশুতোষ রানা প্রমুখ। ২৫০ কোটি রুপির বিশাল বাজেটে নির্মিত হয়েছে ছবিটি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button