ক্রিকেটখেলাধুলানির্বাচন

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব

জনপদ ডেস্কঃ নির্বাচনীয় ব্যস্ততায় থেকে প্রচুর ঘাম ঝরিয়েছেন। গতকাল অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

নির্বাচনে জেতার পরদিনই সাকিব আল হাসানকে দেখা গেল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। ব্যাট-প্যাড হাতে নিয়ে ইনডোরে অনুশীলন করেন এই অলরাউন্ডার।

সাকিবের নেতৃত্বেই ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে খেলেছে বাংলাদেশ। যদিও শেষ ম্যাচের আগে আঙুলের চোটে আসর থেকে ছিটকে যান তিনি। এরপর থেকে মাঠের বাইরেই রয়েছেন ৩৬ বছর বয়সী বাঁহাতি অলরাইন্ডার। খেলেননি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে।

তবে চোটে থাকা অবস্থাতেই দ্বাদশ নির্বাচনের আগে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চমকে দেন সাকিব। এরপর থেকে দিন-রাত এক করে নিজ আসনে নির্বাচনী প্রচার চালান ইতিহাসের অন্যতম সেরা এই অলরাউন্ডার। ক্রিকেটের মতো রাজনীতির মাঠেও সাফল্যের দেখা পেয়েছেন তিনি।

নতুন ক্যারিয়ারের শুরুতেই জাতীয় নির্বাচনে জিতে সংসদে যাচ্ছেন সাকিব। জেতার পর ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘ক্রিকেট এবং এর বাইরেও আপনাদের অটুট সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ। আমার যাত্রায়, খেলার মাঠে এবং এখন রাজনীতিতে আমার প্রতি আস্থা রাখার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আপনাদের বিশ্বাস আমাকে আমাদের মহান জাতি থেকে সেরাটা বের করে আনতে অনুপ্রাণিত করে যাবে। ‘

সবকিছু ঠিক থাকলে বিপিএল দিয়ে মাঠে ফিরবেন সাকিব। এবারের আসরে নেতৃত্ব দেবেন রংপুর রাইডার্সকে। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএল।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button