ক্রিকেটখেলাধুলা

মুস্তাফিজকে দলে নেওয়ার কারণ জানাল চেন্নাই

জনপদ ডেস্ক: আইপিএলের ১৭ তম আসর শুরু হতে এখনো প্রায় চার মাস বাকি। কিন্তু এরই মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে মুস্তাফিজুর রহমান কি চেন্নাইয়ের একাদশে সুযোগ পাবেন? সেই বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু না জানালেও ‘ফিজ’কে পরিকল্পনার অংশ হিসেবেই দলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথান।

গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, চেন্নাইয়ে ‘জুনিয়র সুপার কিংস’-এর উদ্বোধনী আয়োজনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে চেন্নাইয়ের স্কোয়াড ও মুস্তাফিজের দল পাওয়া প্রসঙ্গে কথা বলেন কাসি বিশ্বনাথান।

মুস্তাফিজ প্রসঙ্গে তিনি বলেন, ‘যাদেরকে নেওয়ার লক্ষ্য ছিল আমাদের, মোটামুটি তাদের সবাইকেই পেয়েছি। ড্যারিল মিচেলকে নিয়ে আমাদের পরিকল্পনা ছিল। আমাদের মনে হয়েছে, চিপকের উইকেট এবং এর দুই পাশের সীমানা বিবেচনায় মুস্তাফিজুর রহমান ভালো একটি পছন্দ হতে পারে। আমাদের ভাবনায় ছিল এসব। তবে আমরা নিশ্চিত ছিলাম না, তাদেরকে আমরা পাব কি না। সৌভাগ্যবশত, এবার নিলাম বেশ ভালো কেটেছে আমাদের।’

এদিকে, চেন্নাইয়ে সুযোগ পাওয়ার তিন দিন পর নিজের অনুভূতি জানিয়েছেন মুস্তাফিজ। চেন্নাই পরিবারের সদস্য হতে পেরে দারুণ উচ্ছ্বসিত মুস্তাফিজ, তাকে নেওয়ায় ধন্যবাদ জানিয়েছেন চেন্নাইকে। ২৮ বছর বয়সী এই পেসার বলেন, ‘আসসালামু আলাইকুম। আমি মুস্তাফিজুর রহমান। সিএসকে পরিবারকে ধন্যবাদ, আমাকে পরিবারের সদস্য বানানোর জন্য। সিএসকে পরিবারের সদস্য হতে পেরে আমি খুবই রোমাঞ্চিত। খুব শিগগিরই দেখা হচ্ছে।’

২০১৬তে অভিষেক আসরে সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে বড় ভূমিকা ছিল মুস্তাফিজের। মাত্র ৬.৯০ ইকোনমি রেটে নিয়েছিলেন ১৭ উইকেট। পেয়েছিলেন টুর্নামেন্টের সেরা উদীয়মান খেলোয়াড়ের স্বীকৃতি, যা আইপিএল ইতিহাসে একমাত্র অ-ভারতীয় হিসেবে এই পুরস্কার জয়ের কীর্তি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button