ক্রিকেটখেলাধুলা

অস্ট্রেলিয়ার ফেসবুক পেজে ক্রিকেটারদের এ কেমন নাম!

জনপদ ডেস্কঃ ঘরের মাটিতে পাকিস্তানের বিপক্ষে এ মাস থেকেই তিন ম্যাচের একটি টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। ওই সিরিজের জন্য দলও ঘোষণা করেছে তারা। কয়েকটি ব্যতিক্রম বাদে চেনা মুখেরাই স্থান পেয়েছে ১৪ সদস্যের স্কোয়াডে। কিন্তু চোখ চড়কগাছ হতে পারে দলটির অফিসিয়াল ফেসবুক পেজে তাকালে। মনে হতে পারে, স্কোয়াডের সবাই নতুন!

যথারীতি ১৪ সদস্যের দলের নেতৃত্বভার পালন করবেন প্যাট কামিন্স। কিন্তু ফেসবুক পেজে যে ছবিটি যুক্ত করা হয়েছে, তাতে তার নাম লেখা হয়েছে পি গোয়িংস। কামিন্সের ‘কাম’ এর জায়গায় তারা লিখেছে ‘গোয়িং’। ট্রাভিস হেডের নাম লেখা হয়েছে ‘টি ক্র্যানিয়াম’। ইংরেজি হেড-এর অর্থ যেমন ‘মাথা’, তেমনি ক্র্যানিয়াম অর্থ খুলি বা করোটি।


অস্ট্রেলিয়ার ফেসবুক পেজে ক্যামেরন গ্রিনের নাম লেখা হয়েছে ‘সি গোল্ড’, জস হ্যাজেলউডের ‘জে স্যান্ডলউড’, নাথান লায়নের ‘এন টাইগার’, গ্লেন ম্যাক্সওয়েলের ‘এল ম্যাক্সিমাস’, আলেক্স ক্যারির ‘অ্যা স্ক্যারি’। অদ্ভুত তো বটেই!

 

অস্ট্রেলিয়া দল

প্যাট কামিন্স, স্কট বোল্যান্ড, ট্রাভিস হেড, ক্যামেরন গ্রিন, উসমান খাজা, মিচেল মার্শ, মার্নাস লাবুশেন, গ্লেন ম্যাক্সওয়েল, জস হ্যাজেলউড, আলেক্স ক্যারি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, নাথান লায়ান ও ডেভিড ওয়ার্নার।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button