ক্রিকেটখেলাধুলা

আবারও জাকিরকে আউট করলেন প্যাটেল

জনপদ ডেস্কঃ প্রথম ইনিংসে জাকির হাসানকে বোল্ড করে বাংলাদেশের প্রথম উইকেটের পতন ঘটিয়েছিলেন এজাজ প্যাটেল। বাংলাদেশের দ্বিতীয় ইনিংসেও জাকির হাসানের উইকেট তুলে নিয়েছেন এজাজ। তবে এবার তাকে বোল্ড নয়, এলবিডব্লিউ করেছেন প্যাটেল। এতে লাঞ্চের পর প্রথম উইকেট হারাল বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ২৬ রান।

জাকির আউট হওয়ার পরের ওভারেই ফিরে যান আরেক ওপেনার মাহমুদুল হাসান হয়। সাউদির বলে দুর্ভাগ্যজনক ভাবে রান আউট হয়ে ফেরেন জয়।

তবে লাঞ্চের আগে নিজেদের দ্বিতীয় ইনিংসে ভালোই শুরু করেছিল বাংলাদেশ। লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে বিনা উইকেটে বাংলাদেশের সংগ্রহ ছিল ১৯ রান। তবে লাঞ্চ বিরতিয়ে পর দুই উইকেট হারিয়ে কিছুটা চাপে স্বাগতিকরা। এখন ক্রিজে আছেন শান্ত ও মুমিনুল।

এদিকে তৃতীয় দিনের শুরুটা ভালোই করেছিল নিউজিল্যান্ডের দুই ব্যাটার সাউদি ও জেমিসন। দুইজনের গড়া ৫৩ রানের জুটির উপর ভর করে ৭ রানে লিডও পেয়েছিল কিউইরা।

মুমিনুলের এক ওভারে দুই উইকেটে কিউইদের ইনিংস থামে ৩১৭ রানে। বাংলাদেশের হয়ে ৪ উইকেট পেয়েছেন তাইজুল। আর তিন উইকেট পেয়েছেন মুমিনুল হক। নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ১০৪ রান এসেছে কেইন উইলিয়ামসনের ব্যাট থেকে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button