রাজনীতি

বিএনপি আসুক বা না আসুক, যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে: তথ্যমন্ত্রী

জনপদ ডেস্কঃ কোনো ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি আসুক বা না আসুক, যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীতে সোহরাওয়ার্দী উদ্যানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারিয়া ও বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) আয়োজিত আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশে বক্তৃতাকালে হাছান মাহমুদ এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি-জামায়াত যতই দেশটাকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দেওয়ার ষড়যন্ত্র করুক, নির্বাচন যথাসময়েই হবে। বিএনপি আসুক বা না আসুক, আজকের অনুষ্ঠানের আয়োজক সুপ্রিম পার্টিসহ বহু রাজনৈতিক দল ও জনগণের অংশগ্রহণে একটি সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

তথ্যমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ইসলাম ও আলেম-ওলামাদের কল্যাণে যখন অভাবনীয় কাজ করা হয়েছে এবং হচ্ছে, তখন দেশে ইসলামের নামে হানাহানির অপচেষ্টা চলছে।’ তিনি বলেন, ‘দেশে ইসলামের কথা বলে মানুষ হত্যা করা হয়েছে। বিএনপির সময় একযোগে ৫০০ জায়গায় বোমা ফাটানো হয়েছে।’

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে একসঙ্গে ৫৬০টি মসজিদ, ১ লাখ ২০ হাজার মসজিদভিত্তিক মক্তব প্রতিষ্ঠা ও প্রত্যেক মক্তব শিক্ষকের জন্য ৫ হাজার ২০০ টাকা মাসিক ভাতার ব্যবস্থা করেছেন। শেখ হাসিনাই দেশে কওমি মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন, পাস করা শিক্ষার্থীরা সরকারি চাকরিও পেয়েছেন, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button