রাজনীতি

দেশব্যাপী সিপিবির বিক্ষোভ ও কর্মিসভা শুরু

জনপদ ডেস্কঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) দেশব্যাপী বিক্ষোভ ও কর্মিসভা শুরু হচ্ছে শুক্রবার থেকে। এ উপলক্ষে দলটির কেন্দ্রীয় নেতারা জেলা সফর শুরু করেছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর দেশের ৫৪টি জেলায়, ২, ৩, ৪ ও ৭ অক্টোবর ৬টি জেলায় এবং ১২, ১৩, ১৪ ও ১৫ অক্টোবর ৪টি জেলায় সমাবেশ-বিক্ষোভ, কর্মিসভা, জনসভা, অনুষ্ঠিত হবে।

এই সফরে দলের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক, সহকারী সাধারণ সম্পাদক, প্রেসিডিয়াম সদস্য, সম্পাদক, কোষাধ্যক্ষ ও কেন্দ্রীয় কমিটির সদস্যরা অংশ নেবেন।

সিপিবির সভাপতি মোহাম্মদ শাহ আলম বগুড়া, সাধারণ সম্পাদক রুহিন হোসেন যশোর, সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ পঞ্চগড়, প্রেসিডিয়াম সদস্য শাহীন রহমান ফেনী, পরেশ কর নরসিংদী, সম্পাদক আনোয়ার হোসেন কুড়িগ্রাম, সদস্য ফজলুর রহমান পিরোজপুর, মুজাহিদুল ইসলাম সেলিম মুন্সিগঞ্জ, এম এম আকাশ নেত্রকোনা, কাজী সাজ্জাদ জহির চন্দন পাবনা, সাজেদুল হক মেহেরপুর, জলি তালুকদার টাঙ্গাইল, অনিরুদ্ধ দাশ অঞ্জন মাগুরা, রাগীব আহসান চাঁপাইনবাবগঞ্জ, হাসান তারিক চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া, রফিকুজ্জামান লায়েক বরিশাল, রুহুল আমিন গোপালগঞ্জ, নিমাই গাঙ্গুলী রাজবাড়ী, আবিদ হোসেন ভোলা, মানবেন্দ্র দেব নওগাঁ ও লাকী আক্তার চাঁদপুর থেকে সফর কার্যক্রম শুরু করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলায় অবস্থানরত কেন্দ্রীয় নেতারা নিজ জেলার ও পার্শ্ববর্তী জেলার কর্মসূচিতে যোগ দেবেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button