বিনোদন

ক্যাটরিনার প্রেম নিয়ে সংশয় ছিল, বললেন ভিকি

জনপদ ডেস্ক: একাধিক প্রেম এসেছিল বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জীবনে। সব কিছু ছাপিয়ে পর্দায় যার সঙ্গে জুটি বাঁধতে চেয়েছিলেন, বাস্তবেও সেই ভিকির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই নায়িকা। বিয়ের দুই বছর হয়ে গেল। কিন্তু এখনও যেন কেমন ঘোরের মধ্যে রয়েছেন ভিকি কৌশল। ক্যাটরিনার মতো অভিনেত্রী যে তাকে বেছে নিতে পারেন, এটা প্রথমে বিশ্বাসই করতে পারতেন না অভিনেতা।

তবে ক্যাটরিনার প্রেম নিয়ে সংশয় ছিল ভিকি কৌশলের। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই ফাঁস করেছেন এ অভিনেতা। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, প্রথমদিকে ভিকি বিশ্বাসই করতে পারেননি, যে ক্যাটরিনা তার দিকে ‘অ্যাটেনশন’ দিচ্ছেন! তার মনে প্রশ্ন ছিল, ক্যাটরিনা হঠাৎ কেনই-বা তাকে পছন্দ করবেন! তার প্রতি ক্যাটরিনার ভালো লাগার কথা জেনে ভিকির প্রতিক্রিয়া ছিল, ‘তুমি ঠিক আছো তো?’

ভিকি আরও জানান, তিনি ক্যাটরিনার সঙ্গে মিশে বুঝতে পারেন যে ক্যাটরিনা মনের দিক থেকে কতটা ‘খাঁটি’। আর তখনই ভিকিরও উপলব্ধি হয়েছিল, যে তিনিও ক্যাটরিনাকেই জীবনসঙ্গী হিসেবে চান। ভিকির কথায়, ক্যাটরিনার ‘স্টারডম’ কখনও তাদের সম্পর্কের বাধা হয়ে ওঠেনি। তিনি ব্যক্তি ক্যাটরিনার প্রেমে পড়েছিলেন।

উল্লেখ্য, ‘কফি উইথ করণ’-এ এসে প্রথমবার ক্যাটরিনার মুখে শোনা গিয়েছিল ভিকির নাম। পরে করণ জোহর সে কথা ভিকিকে বলতে প্রথমে তিনি সেটা বিশ্বাসই করেননি। পরে অবশ্য ভিকিই মেসেজ করে ক্যাটরিনাকে ডিনার ডেটে ডাকেন। তাদের সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button