রাজনীতি

ঢাকায় বিএনপির তারুণ্যের সমাবেশ শনিবার

জনপদ ডেস্ক: শনিবার ঢাকায় তারুণ্যের সমাবেশ করবে বিএনপি। সোহরাওয়ার্দী উদ্যানে হবে এ সমাবেশ। বিএনপির তিন অংঙ্গ সংগঠন- যুবদল, স্বেচ্চাসেবক দল ও ছাত্রদল এ সমাবেশ করছে।

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তরুণ ভোটারদের উজ্জীবিত করতে দেশের ৬টি বড় শহরে এই কর্মসূচি পালনে ঘোষণা দেয় দলটির তিন অঙ্গ সহযোগী সংগঠন। এরমধ্যে চট্টগ্রাম, বগুড়ায়, বরিশাল, সিলেট ও খুলনাতে এ সমাবেশ করেছে দলটির।

ঢাকা, ময়মনসিংহ, ফরিদপুর বিভাগ ও কুমিল্লা বিভাগ নিয়ে এই সমাবেশ। দুপুর ২টা থেকে সমাবেশ শুরু হবে। প্রধান অতিথি হিসাবে থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, ভোট ও চাকরি থেকে বঞ্চিত তরুণদের নিয়ে আমাদের তারুণ্যের সমাবেশ। ইতোমধ্যে ৫টি বিভাগে সফলভাবে তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপির আন্দোলন ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়। জনগণের ভোটাধিকার ও বাকস্বাধীনতা ফিরিয়ে দেয়ার জন্য আন্দোলন করছে বিএনপি। আর আন্দোলনে স্বৈরাচারী সরকারের দোসর ছাড়া সব দেশপ্রেমিক রাজনৈতিক দল এক হয়েছে।

তিনি আরও বলেন, তারুণ্যের সমাবেশের মাধ্যমে তরুণ সমাজ উজ্জীবিত হচ্ছে। তাদের মধ্যে জাগরণ সৃষ্টি হয়েছে। তারা বারবার জীবন দিয়ে প্রমাণ করছে তারা শেষ পর্যন্ত মাঠে থাকবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button