ঝালকাঠিবরিশালসারাবাংলা

ঝালকাঠিতে মিনিট্রাকের ধাক্কায় মা-মেয়ের মৃত্যু

জনপদ ডেস্কঃ ঝালকাঠির নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ বাজার এলাকায় বরিশাল-ঝালকাঠি মহাসড়কে একটি মিনিট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও দুইজন।

সোমবার (২৬ জুন) সকালে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুপুরে চিকিৎসাধীন মা-মেয়ের মৃত্যু হয়।

নলছিটি থানার ওসি আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকার ফিরোজ খানের স্ত্রী হালিমা বেগম (৩৫) ও তার মেয়ে ছোয়ামনি (১৭)। আহত হয়েছেন ফিরোজ খান নামে আরেকজন যাত্রী।

আহতদেরকে গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা উদ্ধার কাজ করে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, একটি মিনিট্রাকটি বরগুনার জেলার বামনা থানা থেকে ভাঙ্গারি মালামাল নিয়ে বরিশাল যাচ্ছিলো। পথে বিপরীত দিক বরিশাল থেকে আসা ঝালকাঠিগামী অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারায় আর সিএনজিতে থাকা চালকসহ ৪ যাত্রী আহত হন। আহতদেরকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মা ও মেয়ে মারা যান।

নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, দুর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button