ভোলাসারাবাংলা

ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪ টি দোকান ভস্মীভূত

জনপদ ডেস্কঃ ভোলার লালমোহনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪ টি দোকান ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

সোমবার বিকেল আনুমানিক তিনটার দিকে লালমোহন বাজারের মোল্লা জামে মসজিদ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন তারা।

এদিকে আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শরিফুল ও স্থানীয় একজন আহত হন। তাদের কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র উপ-সহকারী পরিচালক লিটন আহমেদ জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অতি গরমে শরিফুল নামে এক ফায়ারম্যান আহত হয়েছেন বলেও জানান তিনি।

এদিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম, লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ও কোস্ট গার্ড দক্ষিণ জোনের সদস্যরা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button