রাজনীতি

চূড়ান্ত আন্দোলনের জন্য জনগণ প্রস্তুত

জনপদ ডেস্ক: চূড়ান্ত আন্দোলনের জন্য জনগণ প্রস্তুত হয়ে আছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু। তিনি বলেন, সারা দেশের মানুষ উত্তাল হয়ে উঠেছে, জনগণের আক্রোশ থেকে এই সরকার রেহাই পাবে না।

বুধবার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। টুকু বলেন, আমরা সকলে ঐক্যমত এই অবৈধ ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাব না। আমরা ঐক্যবদ্ধভাবে জনগনকে সামনে নিয়ে এই আন্দোলন সফল করব। তিনি বলেন, আমাদেরকে লড়াই করতেই হবে, এ লড়াইয়ে জিততেই হবে। বাংলাদেশের মানুষ আজ জেগে উঠেছে। অতি শীঘ্রই জালিম সরকারকে গদি থেকে নামানো হবে।

যুবদল সভাপতি বলেন, জনগণ প্রস্তুত হয়ে আছে চূড়ান্ত আঘাতের জন্য । রাজপথ এখন বিএনপির দখলে। আওয়ামী লীগ যতই গর্জন ছাড়ুক কোনো লাভ হবে না। এবার তাদের পতন নিশ্চিত। নেতাকর্মীরা রাজপথে নেমেছে। তাই এবার আর রক্ষা নেই ক্ষমতাসীন সরকারের।

তিনি বলেন, দেশে ধনী-গরিরের বৈষম্য চরম আকার ধারণ করছে। ধনী আরও ধনী হচ্ছে আর দ্রব্যমূল্য ও জীবনযাপনের ব্যয় বৃদ্ধিতে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণী বিলুপ্ত হয়ে সর্বহারা শ্রেণীতে পরিণত হচ্ছে। তাই চলমান অচলাবস্থা থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে দেশের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণীকে ঘুরে দাঁড়াতে হবে। এই অবৈধ সরকারের সকল পাপ, অন্যায়, গুম, খুন, হত্যা এবং নির্যাতনের বিচার করা হবে। কাউকে পালানোর সুযোগ দেওয়া হবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন, যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সহ-সভাপতি হারুন অর রশীদ শিশির, মহসিন মোল্লা, সহ-সাধারন সম্পাদক নাসিরুদ্দিন রুমন, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান সুমন প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button