খেলাধুলাফুটবল

বাংলাদেশের প্রস্তুতি ম্যাচে বৃষ্টির জয়

জনপদ ডেস্ক: অচেনা আবহাওয়ায় দুদিন অনুশীলন করলেও, সিরিজ শুরুর আগে ম্যাচের আবহে প্রস্তুতি নিতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু বৃষ্টির কারণে একমাত্র প্রস্তুতি ম্যাচটি পণ্ড হয়ে গেছে। আজ (৫ মে) লন্ডনের ক্যামব্রিজ মাঠে নির্ধারিত সময়ে টস না হলেও, সম্ভাবনা তৈরি হয়েছিল ম্যাচ মাঠে গড়ানোর। কিন্তু আউটফিল্ড ভেজা থাকায় শেষ পর্যন্ত বৃষ্টিরই জয় হয়েছে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি আগেই নির্ধারিত ছিল। কিন্তু এদিন সকাল থেকেই বাধ সাধে বৃষ্টি। বিসিবির মিডিয়া সূত্র জানিয়েছে, ‌‌‘ভেজা আউটফিল্ডের কারণে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ বাতিল করা হয়েছে।’

dhakapostএখনও দলের সঙ্গে যোগ না দেওয়ায় প্রস্তুতি ম্যাচে খেলার কথা ছিল না সাকিব আল হাসানের। তবে তিনি যুক্তরাষ্ট্র থেকে গতকালই ইংল্যান্ডের ‍উদ্দেশে রওনা হয়েছেন। তার আগে আজ লন্ডনে পৌঁছান পেসার মুস্তাফিজুর রহমান। আইপিএলের মাঝপথে জাতীয় দলে যুক্ত হওয়া লিটন দাসেরও এই ম্যাচে খেলার কথা ছিল। কিন্তু মূল ম্যাচ শুরুর আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার ম্যাচে নামা হয়নি তাদের।

ইংল্যান্ডের চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আগামী ৯ মে শুরু হচ্ছে আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ১২ এবং ১৪ মে হবে দ্বিতীয় এবং শেষ ওয়ানডে। সিরিজটি ওয়ানডে সুপার লিগের ম্যাচ হিসেবে গণ্য হবে। তাই এই সিরিজে ৩-০ ব্যবধানে জিতলে আয়ারল্যান্ড সরাসরি বিশ্বকাপে পৌঁছে যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button