অন্যান্য

সারারাত হেঁটে কনের বাড়ি গেলেন বর

জনপদ ডেস্ক: শহরজুড়ে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। সড়কে কোনো ধরনের যানবাহন নেই। আর তাতেই চরম বিপাকে পড়েন এক বর ও তার পরিবারের সদস্যরা। শেষ পর্যন্ত আর কোনো উপায় না পেয়ে তাকে হেঁটে পাত্রীর বাড়িতে যেতে হয়। দীর্ঘ ২৮ কিলোমিটার হাঁটার পর যথারীতি বিয়ে সম্পন্ন হয়।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশায়। বরের বাড়ি রায়গড়া জেলার কল্যাণসিংহপুর ব্লকের সুনাখান্দি পঞ্চায়েতে। আর কনের বাড়ি একই জেলার দিবলাপডু গ্রামে। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে হেঁটে তারা দিবালাপাদু গ্রামে পৌঁছে শুক্রবার (১৭ মার্চ) গাঁটছড়া বাঁধেন।

গত বুধবার (১৫ মার্চ) থেকে যানবাহন চালকরা ওড়িশায় রাজ্যব্যাপী ধর্মঘটে ছিলেন। ফলে বরযাত্রীর জন্য গাড়ির ব্যবস্থা করা সম্ভব হয়নি। এ কারণে পায়ে হেঁটেই গন্তব্যে পৌঁছানোর সিদ্ধান্ত নেয় বরের পরিবার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে বর ও তার পরিবারের সদস্যদের রাতের অন্ধকারে হাঁটতে দেখা যায়। তাদের মধ্যে কয়েকজন নারীও রয়েছেন। শুক্রবার সকালে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু তারপর বর ও তার পরিবারের সদস্যরা কনের বাড়িতেই থাকেন। চালক সমিতির ধর্মঘট প্রত্যাহারের অপেক্ষায় করেন তারা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button