রাজনীতি

‘সরকার এখন আতঙ্কিত, তারা জানে তাদের সময় শেষ হয়ে এসেছে’

জনপদ ডেস্কঃ বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেন, সরকার জনগণকে তোয়াক্কা করে না। নিত্য প্রোয়োজনীয় দ্রব্যমূল্য লাগাম ছাড়া। সব কিছুর দাম জনগণের ক্রয় ক্ষমতার বাইরে। আজকে বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে। আমরা গোলামী করে বাঁচতে চাই না। আমরা মাথা উঁচু করে বাঁচতে চাই। তিনি আরো বলেন, আওয়ামী লীগ তাদের নিবার্চনী অঙ্গীকার নিবার্চনের পর দিনই ভুলে যায়। মনোনিবেশ করে লুণ্ঠনে। এ দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। দেশে গণতন্ত্র নেই। দেশের মানুষ বাঁচতে চায়।

আজ শনিবার দুপুরে বিএনপি আয়োজিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেজর (অব) হাফিজ এসব কথা বলেন।

মেজর (অব.) হাফিজ আরও বলেন, এই সরকার এখন আতংকিত। তারা জানে তাদের সময় শেষ হয়ে এসেছে। বাংলাদেশে অত্যাচার নিযার্তন করে বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না। বাংলাদেশে অতীতে কোনো আন্দলন ব্যর্থ হয়নি। আমাদের আন্দোলনও ব্যর্থ হবে না। অল্প সময়ের মধ্যেই,  এই বছর শেষ হবার আগেই গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাবো ইনশাআল্লাহ।

জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব  গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে মানবন্ধন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদ। এছাড়া বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিমুদ্দিন আলম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা শফিউর রহমান কিরণ, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি  আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশি ট্রুম্যান, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফসহ জেলা বিএনপি এবং সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button