রাজনীতি

খালেদার জন্য আদালতে না গিয়ে বিএনপি নেতারাই অমানবিক আচরণ করেছেন

জনপদ ডেস্কঃ খালেদা জিয়ার জন্য আদালতে না গিয়ে বিএনপি নেতারাই অমানবিক আচরণ করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ শনিবার (১১ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির সন্ত্রাস; নৈরাজ্য জনগণকে বিভ্রান্ত করার প্রতিবাদে এ শান্তি সমাবেশ আয়োজন করা হয়।

 

সমাবেশে কামরুল ইসলাম বলেন, দণ্ডপ্রাপ্ত হওয়ার পরও খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় থাকার অনুমতি দেওয়া হয়েছে। সরকার আদালতে প্রভাব বিস্তার করে না। আদালতের প্রতি সরকারের কোনো হস্তক্ষেপ নেই। যদি হস্তক্ষেপ থাকতো তাহলে বিএনপির সব নেতারা জেলে থাকতো।

তিনি বলেন, বিএনপি বিভিন্ন দাবি নিয়ে ৫৪টি দলের সঙ্গে সরকারের বিরুদ্ধে আন্দোলন করছে। আগের মতো তত্ত্বাবধায়ক সরকার যদি তিন মাসের জন্য এসে তিন-চার বছর ক্ষমতা দখল করে তবে তার দায় কে নেবে। তাহলে কেন এ দাবি করছে বিএনপি। দ্রব্যমূল্যসহ বিভিন্ন ইস্যুতে জনগণকে বিভ্রান্তি করছে বিএনপি। তারা উসকানিমূলক কথা বলে আওয়ামী লীগের নেতাকর্মীদের উত্তেজিত করার চেষ্টা করছে। বিএনপি অহেতুক সরকারের বিরুদ্ধে বাক সন্ত্রাস করে জনগণকে হয়রানি করছে।

ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশ আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button