রাজনীতি

দিশেহারা হয়ে বিএনপি এখন নানা ষড়যন্ত্রে লিপ্ত : আমিনুল ইসলাম

জনপদ ডেস্ক: ক্ষমতায় থাকাকালে দুর্নীতি, স্বজনপ্রীতি, ২১ আগস্টের গ্রেনেড হামলাসহ বিরোধী দলের অগণিত নেতা-কর্মীদের হত্যা করে জঙ্গিবাদের উত্থানের ঘটিয়ে যে বিএনপি-জামাত দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল তারা বিগত ১৪ বছর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের ধারাবাহিক উন্নয়ন অভিযাত্রায় জনবিচ্ছিন্ন এবং দিশেহারা হয়ে এখন নানা চক্রান্ত ও ষড়যন্ত্রের লিপ্ত।

আজ বিকেলে সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নে কয়েকটি সামাজিক অনুষ্ঠানে যোগদান শেষে এক উঠান বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এ কথা বলেন।

এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাকিম চৌধুরীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত জানে আগামী ভোট যুদ্ধে তাদের কোন নেতা নেই। সংসদীয় গণতন্ত্রে পরবর্তী প্রধানমন্ত্রীকে সামনে রেখেই সব কিছু পরিচালিত হয়। তাদের দুই প্রধান নেতাই দূর্ণীতির দায়ে সাজাপ্রাপ্ত। নির্বাচন করতে পারবেন না। তাই নেতাহীন, নেতৃত্বহীন দিশাহীন বিএনপি সাংবিধানিক পথে নির্বাচনে না এসে দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। এই নেতাহীন দিশাহীন বিএনপি দেশকে দিশা দিবে কিভাবে? তাই দেশবাসী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাওয়া বাংলাদেশকে উন্নয়ন অভিযাত্রায় ধারাবাহিক দেখতে চায়, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামীতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়।

এই লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগ পর্যন্ত সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলের নেতাকর্মীসহ দেশবাসীকে আহবান জানান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button