যশোরসারাবাংলা

প্রতিবন্ধীবিষয়ক কর্মকর্তাকে লাঞ্ছিতের অভিযোগে যুবলীগ নেতাসহ আটক ৩

জনপদ ডেস্কঃ যশোর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের এক কর্মীকে লাঞ্ছিতের ঘটনায় যশোর শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহবুব রহমান ম্যানসেলসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার (৫ মার্চ) বিকেল ৩টার দিকে যশোর রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান আটকের বিষয়টি নিশ্চিত করেন।

যশোর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ফিজিওথেরাপি কনসালট্যান্ট ডা. বাপ্পি সুব্রত কবি শেখর জানান, রোববার দুপুর ১টার দিকে ম্যানসেল নামে একজন তাদের কেন্দ্রে চিকিৎসা নিতে আসেন। রেজিস্ট্রেশন করার পর তাকে কিছু ব্যায়াম দেখানো হয়। ব্যায়ামের পর একটি মেশিনে তার থেরাপি নেয়ার কথা। প্রতিষ্ঠানের কর্মী আলামিন ওই মেশিনটি প্রস্তুত করে দেন। এ সময় অফিসের প্রধান কর্মকর্তা মুনা আফরিন আলামিনকে ডাক দিলে তিনি মেশিনটি অন না করে দিয়েই চলে যান। এরপর ম্যানসেল ও তার সঙ্গে থাকা লোকজন আলামিনকে মারধর করেন। চিৎকার শুনে মুনা আফরিন নিচে নেমে এলে তার সঙ্গেও দুর্ব্যবহার করা হয়। এ সময় তার মোবাইল কেড়ে নেয় ম্যানসেলের লোকজন। অবশ্য পরে তারা মোবাইলটি ফিরিয়ে দেয়

এ বিষয়ে মুনা আফরিন বলেন, ‘আমি এ মুহূর্তে থানায় আছি। এ বিষয়ে পরে কথা বলব।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, জেলা প্রতিবন্ধীবিষয়ক কর্মকর্তার অভিযোগের পর অভিযান চালিয়ে ম্যানসেল ও তার তিন সহযোগীকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button