খেলাধুলাফুটবল

নতুন বাড়িতে রোনালদো

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবে পা রাখার পর থেকে রিয়াদের বিলাসবহুল ফোর সিজনস হোটেলে উঠেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ওই হোটেল ছিল তার সাময়িক আস্তানা। এবার ঠিকানা বদলালেন রোনালদো। পাকাপাকিভাবে নতুন বাড়িতে এসে উঠলেন তিনি। তবে নতুন বাড়িতে যাওয়ার আগে মোটা অঙ্কের হোটেল বিল মেটালেন রোনালদো। ফোর সিজনস হোটেলে থাকার জন্য রোনালদোকে দিতে হয়েছে প্রায় আড়াই লাখ পাউন্ড। আরব দেশে আসার পর রাজধানী রিয়াদের এই ফোর সিজনস হোটেলেই সপরিবারে থাকতেন রোনালদো।

এই হোটেলের ৪৮ ও ৫০ তলা বরাদ্দ ছিল রোনালদোর জন্য। ‘সিআর সেভেন’ যে সুইটে ছিলেন, তার নাম ‘কিংডম সুইট’। শুধুমাত্র বিশেষ ব্যক্তিরাই এই সুইট বুক কর‍তে পারেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলার সময়ে যে ফ্ল্যাটে থাকতেন রোনালদো, এই সুইটের আয়তন তার প্রায় দ্বিগুণ।

রোনালদোর জন্য সুইটের মধ্যেই আলাদা ডাইনিং হলের ব্যবস্থা ছিল। ফোর সিজনসের অন্যতম মূল আকর্ষণ ছিল এই হোটেলের খাদ্যসম্ভার। এশিয়ার নানা দেশের খাবারের ডিশ তৈরি করতে খুবই দক্ষ এই হোটেলের শেফরা। সেই হোটেল ছেড়ে দিলেন রোনালদো। খুঁজে নিলেন অন্য আস্তানা।

নতুন বাড়িতে স্ত্রী-সন্তানদের পাশাপাশি রোনালদোর মা-ও থাকবেন। তবে সৌদি আরবের কোথায় রোনালদোর স্থায়ী বাড়ি, তা এখনো জানা যায়নি। যেখানেই থাকুন, রোনালদোর জন্য বরাদ্দ থাকবে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে, আল নাসের ক্লাবে যোগ দেয়ার পর পরই গোলের রাস্তা খুঁজে পাচ্ছিলেন না রোনালদো। কিন্তু এখন তিনি গোল পাচ্ছেন। আল ওয়েদার বিরুদ্ধে চার-চারটি গোল করেছেন। আল তাউনের বিরুদ্ধে তার পাস থেকেই গোল হয়েছে। সেই অ্যাসিস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা হয়। সৌদি প্রো লিগে আল নাসের ক্লাব ১৭ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট পেয়েছে। আল ইত্তিহাদ ও আল শাবাব ক্লাবের পয়েন্টও ৪০। তবে আল শাবাব ক্লাব একটি ম্যাচ বেশি খেলেছে। গোল পার্থক্য ভালো হওয়ায় আল নাসের ক্লাব লিগ তালিকায় শীর্ষে।

সূত্র : সংবাদ প্রতিদিন ও আনন্দবাজার পত্রিকা

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button