খুলনাসারাবাংলা

মোংলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

জনপদ ডেস্ক: মোংলায় সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স ড্রাইভার হারেজ মিয়া (৩৫) নিহত হয়েছেন। হারেজ মিয়া যশোর সদরের ভেকুটিয়া এলাকার খন্দকার আমির হোসেন মোল্লার ছেলে। তিনি খুলনার আদ-দ্বীন হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক এবং খুলনার বৈকালী এলাকায় বসবাস করতেন।

আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে মোংলা বন্দরের শিল্প এলাকার পাওয়ার হাউস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা দুই যাত্রী আলতাপ হাওলাদার ও তার বোন পপি বেগম আহত হন। পরে ফায়ার সার্ভিসকর্মীরা তাদের উদ্ধার করে মোংলা বন্দর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মোংলা ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরবেজ আলী জানান, খুলনা থেকে ছেড়ে আসা মোংলাগামী একটি অ্যাম্বুলেন্স শুক্রবার সকাল ৭টার দিকে একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে মারা যান এর ড্রাইভার হারেজ মিয়া। এসময় অ্যাম্বুলেন্সে থাকা দুই যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বন্দর হাসপাতালে পাঠানো হয়েছে। আর মরদেহ উদ্ধার করে মোংলা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন ফায়ার সার্ভিসকর্মীরা।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে এসআই হাদিউজ্জামানসহ পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। তারা মরদেহ উদ্ধার করেছে। এ ছাড়া নিহতের পরিবারে খবর দেয়া হয়েছে। তারা আসার পর ময়নাতদন্তসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button