ক্যাম্পাসখুলনাসারাবাংলা

ইবিতে উপসংহার কনসার্ট অনুষ্ঠিত

বন্ধন-৩২ এর উদ্যোগে

নিজস্ব প্রতিবেদক, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বন্ধন-৩২ ব্যাচের উদ্যোগে উপসংহার কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার সময় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় তিনটি ব্যান্ড অনুষ্ঠানে অংশগ্রহণ করে। প্রথমে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ব্যান্ড ওয়েভ দ্যা ব্যান্ড এরপর বে অব বেঙ্গল ব্যান্ড এবং সর্বশেষ অংশগ্রহণ করে সহজিয়া ব্যান্ড। এসময় বিভিন্ন ব্যান্ড বিভিন্ন গান উপস্থাপনের মাধ্যমে সকল দর্শক শিক্ষার্থীদের মাতিয়ে রাখে।

বন্ধন-৩২ ব্যাচের শিক্ষার্থী ও নির্বান উৎসবের আয়োজক হাসান শাহরিয়ার বলেন, সাধারণত আমাদের ক্যাম্পাসে এইরকম কনসার্ট তেমন একটা হয় না। “আলোড়িত-৩০” ব্যাচ (১৫-১৬ সেশন) আমাদের ক্যাম্পাসে প্রথম এই ট্রেন্ড চালু করলেও করোনা প্রকোপ এবং অন্যান্য কারনে ট্রেন্ড টা সেরকম ভাবে পরবর্তী ব্যাচ ধরে রাখতে পারেনি। আবার নতুন করে এই ট্রেন্ড টা ধরে রাখতেই আমাদের বন্ধন-৩২ ব্যাচের এই ক্ষুদ্র প্রয়াস “নির্বান উৎসব “। এর শুরু থেকেই আমাদের ক্যাম্পাসের অন্যান্য ব্যাচের ছাত্রছাত্রীদের মাঝে আমরা ব্যাপক উৎসাহ দেখতে পাই। অনেক বাধা বিপত্তি থাকার পরেও ক্যাম্পাসের সাধারণ স্টুডেন্টদের রেসপন্স আর সাপোর্ট আমাদের কনসার্ট টা সুন্দর আর সুশৃঙ্খল ভাবে শেষ করতে অনেক সাহায্য করেছে। আর সেই সাথে আশা করব যেনো ভবিষ্যৎতে পরবর্তী ব্যাচ আমাদের চেয়েও বড় ভাবে ওপেন কনসার্ট করে ইবিকে সাংস্কৃতিকভাবে এগিয়ে নিয়ে যাবে।

উল্লেখ্য, বন্ধন-৩২ ব্যাচ হলো ইসলামী বিশ্ববিদ্যালয় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ব্যাচ। এছাড়াও এর আগে ব্যাচ ডে উপলক্ষে নির্বান উৎসবের দুই দিন বিভিন্ন আয়োজনের মধ্যে অনুষ্ঠিত হয়। সেইসাথে শেষ দিন উপসংহার কনসার্টের মাধ্যমে শেষ হয় বন্ধন-৩২ ব্যাচের আয়োজন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button