খেলাধুলাবিপিএল

বিপিএলে আম্পায়ারিং নিয়ে অসন্তোষে নাসির

স্পোর্টস ডেস্ক: বিপিএলে আম্পারিং নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে। এবার বিকল্প ডিআরএস নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন ঢাকা ডমিনেটর্সের অধিনায়ক নাসির হোসেন।

গত সোমবার নাসির পরোক্ষ সমালোচনা করেন বিকল্প ডিআরএসের। ১২তম ওভারের প্রথম বলে সিলেটের মুশফিকুর রহিমের এলবিডব্লিউ বাতিল করা হয়। যেটা সিলেটকে ম্যাচ জয়ে সহায়তা করেছে।

টিভি আম্পায়ারের এই সিদ্ধান্ত নিয়ে নাসির বলেন, ‘বড় স্ক্রিনে দেখে আমার মনে হয়েছিল আউট। বাট আম্পায়ার সেটা নটআউট দিয়েছেন। আমি জানি না, কী নিয়মে নটআউট দিয়েছেন। কিন্তু আমরা আম্পায়ারদের সম্মান করি, তাদের সিদ্ধান্ত আমরা মেনে নেব।’

হারের পেছনে ব্যাটিং অর্ডারকে দোষারূপ করেন নাসির। ব্যাটিং প্রসঙ্গে নাসির বলেন, ‘আমরা টপঅর্ডার থেকে তেমন সাপোর্ট পাচ্ছি না। যেটা অন্যরা পাচ্ছে। আপনি যদি সিলেটের কথা বলেন, ওদের টপঅর্ডার সব সময় ভালো খেলছে। আমরা ওই সাপোর্টটা পাচ্ছি না। আমরা যদি একটা ভালো শুরু পাই, ধরেন যে প্রথম ছয় ওভার বা ১০ ওভারে এক উইকেট, তাহলে একটা সুন্দর পজিশনে যেতে পারব। আর আমি যখন ব্যাটিংয়ে নামি তখন রান ৬০-৬৫, উইকেট চলে যায় ৪-৫টা। ওই অবস্থা থেকে অনেক কঠিন ১৬০, ১৭০ করা।’

গতকালের ম্যাচ প্রসঙ্গে নাসির বলেন, ‘সর্বোপরি যদি আমাদের বোলিং, ফিল্ডিং দেখেন তাহলে দেখবেন যে আমাদের বোলাররা খুব ভালো বল করেছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button