বিনোদন

হত্যার পরিকল্পনা করেই নিয়ে যাওয়া হয় সোনালিকে

জনপদ ডেস্ক: ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী ও হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগাটের মৃত্যু তদন্তে উঠে এসেছে বিস্ফোরক তথ্য। সোনালিকে হত্যা করেছেন মামলার অভিযুক্তরা। সূত্রের খবর অনুযায়ী, সোনালিকে হত্যার কথা স্বীকার করে নিয়েছেন তাঁরই ব্যক্তিগত সহকারী অভিযুক্ত সুধীর সাঙ্গওয়ান। জিজ্ঞাসাবাদে সুধীর জানিয়েছেন, বিজেপি নেত্রীকে হত্যার পরিকল্পনা করেছিলেন তিনি।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ফটোশুটের নাম করে গুরুগ্রাম থেকে গোয়ায় সোনালিকে নিয়ে যান সুধীর। গোয়ায় ফটোশুটের কোনো পরিকল্পনাই ছিল না। আদতে সোনালিকে হত্যা করতেই ছক এঁকেছিলেন সুধীর ও তাঁর সহযোগীরা। পুলিশি জিজ্ঞাসাবাদে এ তথ্য জানিয়েছেন তিনি।

গত ২৩ আগস্ট গোয়ায় মৃত্যু হয় সোনালির। প্রথমে জানা যায়, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। কিন্তু পরে পরিবারের সদস্যরা তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ জানান। এর পরই সোনালির মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধে। তদন্তে নেমে সোনালির ব্যক্তিগত সহকারী সুধীর ও আরো এক সহযোগী সুখবিন্দর সিংহ, এক রেস্তোরাঁ মালিক এডউইন নুনেজ এবং সেই সঙ্গে দত্তপ্রসাদ গাওঁকর ও রামদাস মান্দ্রেকর নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তদন্তে জানা গেছে, মৃত্যুর কিছুক্ষণ আগে গোয়ায় একটি রেস্তোরাঁয় ছিলেন সোনালি। গোয়ার সেই রেস্তোরাঁর সিসিটিভি ফুটেজও পেয়েছে পুলিশ। যেখানে দেখা যাচ্ছে এলোমেলো পদক্ষেপে রেস্তোরাঁ থেকে বের হচ্ছেন সোনালি। ঠিকমতো হাঁটতেও পারছিলেন না তিনি। সহকারীর কাঁধে ভর দিয়ে দাঁড়ানোর চেষ্টা করছিলেন। সোনালির পানীয়ের মধ্যে অভিযুক্তরা ১.৫ গ্রাম ‘এমডিএমএ’ নামক একধরনের মাদক মিশিয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে। এই মাদক মেশানো পানীয় পান করার পরই অসুস্থবোধ করতে থাকেন সোনালি। তাঁকে হোটেলে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যে উদ্ধার হওয়া পানির বোতলেও ওই মাদকের সামান্য চিহ্ন পাওয়া গেছে বলে দাবি করেছে পুলিশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button