আন্তর্জাতিক

হরিয়ানায় ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের হরিয়ানায় ট্রাক চাপায় ৩ জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১২ জন।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৯ মে) হরিয়ানার ঝাঝর এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, হরিয়ানার ঝাঝরের বাহাদুরগঞ্জ এলাকায় একটি টোল প্লাজার কাছে রাস্তার পাশেই ঘুমাচ্ছিলেন ১৮ পরিযায়ী শ্রমিক। স্থানীয় একটি ব্রিজ তৈরির কাজ করছিলেন তারা।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আরও ১২ জন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পরই ঘটনাস্থল থেকে পালায় ট্রাক ড্রাইভার।

হরিয়ানা পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা অমিত যশবর্ধন বলেন, নিহতদের নাম এখনও নিশ্চিত করা যায়নি। তবে এটুক জানতে পেরেছি যে তারা উত্তর প্রদেশের দুটি জেলার বাসিন্দা।

পুলিশ জানায়, রাতে রাস্তার ধারে ঘুমানোর আগে ওই এলাকায় ব্যারিকেডও দিয়েছিল পরিযায়ী শ্রমিকদের ওই দলটি। রাস্তার ধারের ওই এলাকাটি একপ্রকার ঘিরেই নিয়েছিলেন তারা। কিন্তু এর পরেও বেপরোয়া ট্রাকটি ব্যারিকেড ভেঙেই ওই পরিযায়ী শ্রমিকদের পিষে দেয়। ঠিক কী কারণে দুর্ঘটনা তা এখনও স্পষ্ট নয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button