খেলাধুলাফুটবল

জামাল ভূঁইয়ার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিচ্ছে বাফুফে!

স্পোর্টস ডেস্ক: প্রিমিয়ার ফুটবল লিগে সাইফ স্পোর্টিংয়ের অধিনায়ক জামাল ভূঁইয়ার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন! এরই মধ্যে সোমবার (১৪ ফেব্রুয়ারি) কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

শনিবার ঘটনাটি ঘটেছে প্রিমিয়ার ফুটবল লিগে। ওই দিন মুন্সিগঞ্জে শেখ রাসেলের কাছে হেরেছে সাইফ স্পোর্টিং। মূলত ‘বিতর্কিত’ এক পেনাল্টিতেই তিন পয়েন্ট হারিয়েছে ডিয়েগো আন্দ্রেস ক্রুসিয়ানির দল। পরে মুন্সিগঞ্জের মাঠে ম্যাচ শেষে রেফারিকে ঘিরে ধরেন সাইফ স্পোর্টিংয়ের অধিনায়ক জামাল ভূঁইয়াসহ দলের অন্যরা। সেখানেই নাকি জটলার মাঝে রেফারিকে লাথি মেরেছেন জামাল!

বাফুফের লিগ্যাল বিভাগ থেকে দেওয়া নোটিশে জামালের ব্যাপারে লেখা হয়েছে, ‘দলের অধিনায়ক (জামাল) রেফারিকে লাথি মারলে রেফারি সরে যাওয়ায় তা সহকারী রেফারি মোহাম্মদ জুনায়েদ শরীফের গায়ে লাগে।’

এছাড়া ঘটনার সঙ্গে জড়িত কর্মকর্তা এবং অন্য খেলোয়াড়দের বিপক্ষে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না—আগামী মঙ্গলবার বিকাল পাঁচটার মধ্যে এর ব্যাখ্যা চেয়েছে বাফুফে।

বাংলাদেশ ও সাইফের অধিনায়ক জামাল ভূঁইয়া অবশ্য অভিযোগ পুরোটাই অস্বীকার করেছেন। বাংলাদেশ অধিনায়ক আগেই বলেছেন, ‘আমি কেন রেফারিকে লাথি মারতে যাবো। যদি ম্যাচের পর এমনটি করে থাকি, তাহলে তো রেফারি আমাকে লাল কিংবা হলুদ কার্ড দেখাবেন। তা তো দেখাননি। এছাড়া এর কোনও প্রমাণও নেই। ভিডিও ফুটেজ কিংবা ছবিও নেই। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। কেন এই অভিযোগ তোলা হচ্ছে আমি বুঝতে পারছি না।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button