বিনোদন

বিচ্ছেদ নিয়ে ট্রলের জবাব দিলেন সামান্থা

বিনোদন ডেস্কঃ নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে সামান্থার। ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় সামান্থাকে অনেক কটু কথা শুনতে হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনায় মেতেছেন নেটিজেনরা। কেউ কেউ বলছেন, বিচ্ছেদের সময় বড় অঙ্কের টাকা নিয়েছেন, তিনি এখন সেকেন্ড হ্যান্ড আইটেম।

২ অক্টোরব বিচ্ছেদের খবর দেওয়া এই দক্ষিণী অভিনেত্রী সমালোচনার জবাবও দিয়েছেন। তবে সেটি আক্রামণাত্মক নয়, খুবই স্বাভাবিক। খবর পিঙ্ক ভিলা ও ইন্ডিয়া টুডের।

পছন্দের মানুষ চৈতন্যকে ২০১৭ সালে সাতপাকে বেঁধেছিলেন সামান্থা। বিয়ের পর তাদের সময়টা ভালোই যাচ্ছিল। দুজনের ফেসবুকে আপ করা অন্তরঙ্গ ছবি দেখে তাই মনে হয়েছে। কিন্তু দুজনের সংসার চার বছরের বেশি টিকল না। গত ২ অক্টোবর বিচ্ছেদের ঘোষণা দেন তারা। তবে বিচ্ছেদের কারণ জানাননি সামান্থা।

কিন্তু নেটিজেনরা তো আর বসে নেই। তারা সামান্থার পিছু লেগেই আছে। কামারালি দোকানদার নামে এক টুইটার ব্যবহারকারী সম্প্রতি সামান্থাকে নিয়ে ট্যাগ দেন যে, ভদ্রলোকের কাছ থেকে ৫০ কোটি টাকা আদায় করে বিচ্ছেদ নিয়ে সেকেন্ড হ্যান্ড আইটেমে পরিণত হয়েছেন দক্ষিণী নায়িকা। এই সমালোচনার জবাব শান্তভাবে দেন সামান্থা। তিনি লেখেন— কামারালি দোকানদার ঈশ্বর তোমার মঙ্গল করুন। নেটিজেনরা সামান্থার এই জবাবের প্রশংসা করেছেন।

এদিকে বিচ্ছেদ যাতনা কাটিয়ে কাজে ফিরেছেন দক্ষিণী নায়িকা। দুই ভাষার একটি চলচ্চিত্রে কাজ করছে তিনি। বলিউডে একজন নতুন নায়কের সঙ্গে সামান্থার আরেকটি সিনেমার কাজ শিগগিরই শুরু হবে।

এসব নিয়ে খোশমেজাজেই রয়েছেন নায়িকা। সম্প্রতি একটি গান আপলোড করে নিচে লেখেছেন— আমি ভালো খেলতাম, আবার খারাপও খেলতাম। আমি কৌতুক করি, আবার সিরিয়াসও থাকি। আমি একটি চ্যাট শোর উপস্থাপনাও করেছি। আমি কাজের জায়গায় নিবেদিত। চরিত্রের জন্য আমি যে কোনো কিছু করতে পারি। ভবিষ্যতে আমি আবেদনময়ী হিসেবে ধরা দেব।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button