বিনোদন

তাপসীর প্রযোজনায় বলিউডে সামান্থা

বিনোদন ডেস্ক: বলিউডের এ সময়ের হার্টথ্রব অভিনেত্রী তাপসী পান্নু সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা চালু করেছেন। এর নাম দিয়েছেন ‘আউটসাইডার্স ফিল্মস’।

এখন থেকে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও বিশেষ কাজ করতে চান তিনি। তার প্রথম সিনেমাতেই চমক হিসেবে থাকছে দক্ষিণের জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু।

নারীকেন্দ্রিক সিনেমায় রয়েছে থ্রিলারের টানটান রোমাঞ্চ। এমনই এক গল্প নিয়ে প্রথম প্রযোজনা করতে চলেছেন তাপসী। সেখানেই নায়িকার চরিত্রে দেখা মিলবে সামান্থাকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তাপসী পান্নুর প্রথম প্রযোজনার সিনেমা দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন সামান্থা। মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ -এ রাজির ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন সামান্থা। এ কারণেই হিন্দি সিনেমায় তার অভিষেকের আদর্শ সময় এখন।

যদিও এ বিষয়ে তাপসী বা সামান্থা কেউ আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে বলিউড সূত্রে খবর, খুব শিগগিরই নতুন সিনেমার সম্পর্কিত তথ্য জানাবেন তাপসী। সিনোমটিতে যুক্ত হওয়ার জন্য নিজেকে তৈরি করে নিচ্ছেন সামান্থাও। ইতোমধ্যেই মুম্বাইয়ে একটি ফ্ল্যাটও নাকি কিনেছেন তিনি।

এদিকে, একাধিক তামিল সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা। অভিনেতা নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে গেল মাসেই বিবাহ-বিচ্ছেদ হয়েছে এ অভিনেত্রীর। তারপর থেকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন আর নিজেকে সময় দিচ্ছেন তিনি।

অন্যদিকে, তাপসী অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা তামিল ভাষার ‘অ্যানাবেল সেতুপাতি’। ‘রশ্নি রকেট’ ছাড়াও মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রী বেশ কয়েকটি সিনেমা। এরমধ্যে উল্লেখযোগ্য ‘সাবাশ মিতু’, ‘লুপ লাপেটা’, ‘জন গণ মন’, ‘দোবারা’, ‘অ্যালিয়েন’, ‘মিশান ইম্পসিবল’, ‘ব্লার’ সিনেমাগুলো।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button