রাজশাহী

দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী পুলিশের শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক রাজশাহীতে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিলসেডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম(বার)। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী তপন কুমার সেন, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী অম্বর কুমার সরকার, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারি কাঞ্চন রায় চৌধুরী ও রাজশাহী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সেক্রেটারি শ্রী অশিত কুমার ঘোষ।

এছারাও জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তাবৃন্দ এবং উপজেলা ও পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি-সেক্রেটারিবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন শারদীয় দুর্গাপূজা-২০২১ উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সকল থানা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করেন।

সভায় পুলিশ সুপার জানান, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আমাদের দেশে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হয়ে থাকে। রাজশাহীতে বিগত সময়ের মত এ বছরও সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপন নিশ্চিত করণে জেলা পুলিশে সর্বাত্মক প্রস্তুতি রয়েছে। তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

সভা শুরু হওয়ার আগে সকাল ১০ টায় রাজশাহীর বাগমারা থানার নরদাশ ইউনিয়নে একটি পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় প্রাপ্ত দুইটি কালো রঙের বিষ্ণমূর্তি বরেন্দ্র যাদুঘর কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন পুলিশ সুপার। বিষ্ণমূর্তি দুইটির ওজন যথাক্রমে ৮৬ কেজি ও ৪৪ কেজি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button