বিনোদন

হলিউডের সিনেমায় গায়ক প্রীতম

বিনোদন ডেস্কঃ বাংলাদেশি গায়ক-গীতিকার, মিউজিক কম্পোজার প্রীতম আহমেদ। তিনি এখন নেটফ্লিক্স, ওয়ার্নার ব্রাদার্স, অ্যামাজন, সনির মতো আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা ও ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করছেন।

গত ২৯ আগস্ট তার অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করে বলেছেন, তিনি ব্রিটিশ রাজপরিবারের গল্পের সঙ্গে যুক্ত হয়েছেন এবং নেটফ্লিক্স অরিজিনালের বাংলাদেশি দূত হিসেবে কাজ করছেন।

নেটফ্লিক্স সিরিজে ব্রিটিশ রাজপরিবারের ছবিটির নাম ‘দ্য ক্রাউন’। তাকে আগামীতে নতুন বিশেষ এপিসডে দেখা যাবে।

২০১৬ সাল থেকে যুক্তরাজ্যে বসবাস করছেন এই গায়ক। সেখানে সংগীতে আন্তর্জাতিক মানের উচ্চশিক্ষা নিচ্ছেন। গত বছর তিনি অভিনয়ে নাম লিখিয়েছেন। হলিউডের নামী প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করছেন প্রীতম। এ পর্যন্ত তিনি পাঁচটি ফিল্ম ও আটটি সিরিজে অভিনয় করেছেন। ২০২২ সালের দিকে সেগুলো মুক্তি পাবে।

ফিল্মগুলো হলো এমা স্টোন, এলিজাবেথ ডেবিকি, জোনাথন প্রাইস, ডমিনিক ওয়েস্ট।

প্রিন্সেস ডায়ানার চরিত্রে এমা স্টোনের ছবি শেয়ার করে প্রীতম বলেছিলেন, এলিজাবেথ ডেবিকিকে কিংবদন্তি রাজকুমারী ডায়ানার চরিত্রে অভিনয় দেখে তিনি বিস্মিত হয়েছিলেন।

বাংলাদেশে তিনি কেবল গায়ক, সুরকার এবং গীতিকার হিসেবে পরিচিত। তার ১২টি একক অ্যালবাম রয়েছে। তার জনপ্রিয় গানগুলোর মধ্যে হলো বালিকা, লাল রোস, ভালো থেকো, ভাইয়া, চলো পালাই, ভোট ফর থোট, এমন কেনো, সংসার, ঘোর, চলো একশাতে বুড়ো হই, বিচ্ছেদ, পাষানপুরীর গল্প, দুঃখ সারি সারি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button