বিনোদন

১৫ হাজার টাকা পেয়েই কেন এতো খুশি জায়েদ খান?

বিনোদন ডেস্ক: মাত্র ১৫ হাজার টাকা, আর আতেই এতো খুশি? কখনও খুশি জিনিসটা সংখ্যায় আটকে থাকে না। এক বিশেষ আবেগ যখন সম্মানিত হয় তখন সংখ্যা ও পরিমাণ বিষয় হয়ে দাঁড়ায় না। তাই তো জায়েদ খান নিজের হাতে গড়া সংগঠনের জন্য ১৫ হাজার টাকা পেয়ে খুশি। টাকার পরিমাণ খুশির কারণ নয়, খুশির কারণ স্বীকৃতি।চিত্রনায়ক জায়েদ খান নিজের জন্মভূমি পিরোজপুরে একটি সংগঠন তৈরি করেছেন, যার নাম সাপোর্ট। এই সংগঠনটি আজ সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান পেয়েছে। আর এতে আবেগ স্পর্শ করেছে নায়ককে।

ফেসবুকে লিখেছেন, আমার জীবনের কত যে আনন্দের দিন আজকে। ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশি বহন করে। অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম “সাপোর্ট”নামের একটি মানব কল্যাণ সংস্থা, এই সাপোর্ট নামটি দিয়েছিলেন সম্মাণিত চলচ্চিত্র পরিচালক বজলুর রাশেদ চৌধুরী। সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে। এই তিন বছরে যতটুকু পেরেছি আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি।

জায়েদ বলেন, ‘আমরা যেহেতু সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত তাই সাপোর্ট এর পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম,তারই পরি প্রেক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজ কল্যান মন্ত্রনালয় থেকে,পিরোজপুর সমাজকল্যাণ এর অফিস হতে হাতে পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা সমাজ কল্যাণ মন্ত্রণালয়কে। কি যে এক অনুভূতি অনুভব হচ্ছে বোঝানো দায়।

মনে হচ্ছে আজ আমার সৃষ্টি পরিপূর্ণতা লাভ করেছে।বিষয়টি অনেক গর্বের।সবাই দোয়া করবেন সাপোর্ট এর জন্য,আমরা যেন অসহায় মানুষের জন্য কাজ করতে পারি। কৃতজ্ঞতা জানাই সাপোর্ট এর সদস্য সহ সকল নেতৃবন্দকে।জয় হোক মানবতার জয় হোক সাপোর্ট এর।’

চিত্রনায়ক জায়েদ খান বর্তমানে চলচ্চিত্রশিল্পীদের স্বার্থ সংশ্লিষ্ট সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button