ক্রিকেটখেলাধুলা

ইনস্টাগ্রামেও মাইলস্টোনের মালিক হলেন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সক্রিয়। ইনস্টাগ্রামে বিরাটের ফলোয়ার এখন ১৫০ মিলিয়ন। প্রথম ভারতীয় বা এশীয় হিসাবে এই মাইলস্টোনের মালিক হলেন কোহলি।

১৫ কোটির বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার বিরাট ছাড়া ক্রীড়াবিদদের মধ্যে রয়েছে শুধু বিশ্বের সেরা তিন ফুটবলারের। ইনস্টাগ্রামে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফলোয়ার সংখ্যা ৩৩৭ মিলিয়ন। ইনস্টাগ্রামের নিজস্ব ফলোয়ার সংখ্যার পরেই রয়েছেন সিআর সেভেন। সমস্ত সেলেবকে টেক্কা দিয়ে ফলোয়ার সংখ্যায় ট্রিপল সেঞ্চুরি হাঁকিয়েছেন পর্তুগালের অধিনায়ক। রোনাল্ডোর পরে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার মার্কিন অভিনেতা তথা প্রফেশনাল রেসলার ডোয়েন জনসনের (২৬৬ মিলিয়ন)। তার পরেই রয়েছেন মার্কিন মডেল, টিভি পার্সোনালিটি কাইলি জেনার, ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ২৬৩ মিলিয়ন। এরপরেই রয়েছেন লিওনেল মেসি। ইনস্টাগ্রামে মেসির ফলোয়ারের সংখ্যা ২৬০ মিলিয়ন।

ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যার নিরিখে বিরাট কোহলি রয়েছেন ১৯ নম্বরে। তার সামনে এখন ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর মিউজিশিয়ান তথা অভিনেত্রী নিকি মিনাজ, তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ১৫৫ মিলিয়ন। ১৭ নম্বরে রয়েছেন নেইমার, ব্রাজিলের তারকা ফুটবলারের ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ১৬০ মিলিয়ন।

শুধু ইনস্টাগ্রামেই নয়, ট্যুইটারে তার ফলোয়ার ৪৩.৪ মিলিয়ন এবং ফেসবুকে ৪৮ মিলিয়ন। টুইটারে নিজেকে গর্বিত স্বামী ও পিতা বলে বিরাট যে পরিচয় দিয়ে রেখেছেন তাও মন জয় করেছে বিরাট ভক্তদের।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button