রাজনীতি

ঐক্যবদ্ধভাবে দেশের সুশাসন ফেরত আনতে হবে: দুলু

জনপদ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দুঃসময়ে সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশের সুশাসন ও ভোটের অধিকার ফেরত আনতে হবে। আর এই সুশাসন ও ভোটের অধিকারের জন্য আপনাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার দুপুরে সিংড়া পৌর বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত সাবেক এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম অ্যাডভোকেট আবুল কালাম আজাদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিংড়া উপজেলা বিএনপির ১ নম্বর যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, শারফুল ইসলাম বুলবুল, থানা বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল ফটিক, ঢাকার বিশিষ্ট শিল্পপতি আমিনুল ইসলাম কুহেল, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, মহিদুল ইসলাম, রুহুল আমিন, বিএনপি নেতা আতিকুর রহমান লিটন, সাইদুর রহমান সাধু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কাফি, থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আতাউল গণি পলাশ, সাবেক ছাত্রনেতা মোফাজ্জল হোসেন মিলন, থানা ছাত্রদলের আহ্বায়ক শাহাদৎ হোসেন মিন্টু প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button